ঢাকা, রবিবার, ১৯ ফাল্গুন ১৪৩০, ০৩ মার্চ ২০২৪, ২১ শাবান ১৪৪৫

ফুটবল

৭ কোটি টাকায়ও মিলছে না মেসি-রোনালদো দ্বৈরথ দেখার টিকিট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৭ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৩
৭ কোটি টাকায়ও মিলছে না মেসি-রোনালদো দ্বৈরথ দেখার টিকিট

কাতারে বিশ্বকাপ শেষ হতে না হতেই ফের ফুটবলে চমক দিতে চলেছে আরব দেশ। ক্রিশ্চিয়ানো রোনালদোকে রেকর্ড অর্থে নিয়ে এসেই সন্তুষ্ট থাকছে না সৌদি আরব।

এ বার মেসি বনাম রোনালদো স্বপ্নের দ্বৈরথেরও আয়োজন করে ফেলছে তারা। সৌদি আরবে দুই মহাতারকাকে আগামী ১৯ জানুয়ারি ফ্রেন্ডলি ম্যাচে মুখোমুখি হতে দেখা যাবে বলে জানা গিয়েছে।

সৌদিতে মেসি বনাম রোনালদো দ্বৈরথের টিকিট ২ মিলিয়ন রিয়ালে (প্রায় পাঁচ কোটি ৬০ লাখ টাকা) পৌঁছতে পারে বলে অনুমান করা হচ্ছে। এত বেশি দামে কখনও কোনো ফুটবল ম্যাচের টিকিট বিক্রি হয়নি। ৭.৫ লাখ ইউরোতেও পাওয়া যাচ্ছে না সেই ম্যাচের একটি টিকিট। সৌদি জেনারেল এন্টারটেনমেন্ট অথরিটি (জিইএ) টিকিট বাজারে ছেড়েছে।

বর্তমান ফুটবল বিশ্বের সবচেয়ে বড় দুই তারকার দ্বৈরথের ম্যাচের মূল্য প্রথম দিকে ২.৫ লাখ ইউরো নির্ধারণ করা হয়। যা নিলাম প্রক্রিয়ার অধীনে ছিল। টিকিট ছাড়ার কয়েক ঘণ্টার মধ্যে সেই মূল্য ৭.৫ লাখ ইউরো ছাড়িয়েছে যা বাংলাদেশি মুদ্রায় ৭ কোটি ৮৯ লাখ ৫৬ হাজার ৩৩০ টাকা।

মূলত এই ম্যাচের আয়ের সমস্ত টাকা যাবে সৌদি আরবের এহসান চ্যারিটির ফান্ডে। সৌদি জেনারেল এন্টারটেনমেন্ট অথরিটি (জিইএ) নিলাম প্রক্রিয়ার মাধ্যমে বাজারে টিকিট ছেড়েছে যার মূল্য ক্রমান্বয়ে বেড়ে চলেছে। এই ম্যাচের টিকিট দিয়ে শুধু ম্যাচ দেখা যাবে তাই নয়। খেলা শেষে দুই দলের ড্রেসিংরুমের প্রবেশ করার অনুমতিসহ বিজয়ী দলের সঙ্গে ছবি তোলার সুযোগ সহ রয়েছে গ্র্যান্ড মধ্যাহ্নভোজের আয়োজন।

রিয়াদে অনুষ্ঠিত হতে যাওয়া এই ম্যাচের জন্য ইতিমধ্যে ১৫ লাখ আবেদন জমা পড়েছে।

বাংলাদেশ সময়: ১৩২৬ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৩
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।