ঢাকা, বৃহস্পতিবার, ১৬ ফাল্গুন ১৪৩০, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮ শাবান ১৪৪৫

ফুটবল

নেইমারের পিএসজি ছাড়ার গুঞ্জন নিয়ে যা বললেন তার বাবা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪১ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৩
নেইমারের পিএসজি ছাড়ার গুঞ্জন নিয়ে যা বললেন তার বাবা

বিশ্বকাপ শেষ হওয়ার পর থেকেই নেইমার জুনিয়রের পিএসজি ছাড়ার গুঞ্জন উঠছে। যদিও ব্রাজিলিয়ান এই তারকা কিছুদিন আগেই ২০২৭ সাল পর্যন্ত চুক্তি নবায়ন করেছেন।

এই গুঞ্জন এবার আরও ভারি হলো নেইমারের বাবার কথায়।  

সম্প্রতি ব্রাজিলিয়ান ক্লাব ফ্লামেঙ্গোতে যোগ দিয়েছেন দেশটির ফুটবলার গারসন। তার বাবা মার্কাওয়ের সঙ্গে এক পডকাস্টে নেইমারের বাবা ক্লাব ছাড়ার এই ইঙ্গিত দেন। যদিও সরাসরি কিছু বলেননি, তবে তার কথায় কিছুটা হলেও বুঝা গেছে যে নেইমার ক্লাব ছাড়তে পারেন।  

গারসনের সঙ্গে নেইমার খেলবেন কি না? এই প্রশ্নের উত্তরে নেইমার সিনিয়র বলেন, ‘সে (নেইমার জুনিয়র) গারসনের সঙ্গে ফ্লামেঙ্গোতে খেলবে? এটা হয়তো সম্ভব…. হ্যাঁ সম্ভব। তবে এটা শুধু ব্রাজিলের জাতীয় দলেই সম্ভব। ’

‘ফুটবলে যে কোনো কিছুই হতে পারে। কিন্তু নেইমার পিএসজির সঙ্গে লম্বা সময়ের জন্য চুক্তি করেছে। যা ২০২৭ পর্যন্ত থাকছে। সে সবেমাত্র নবায়ন করেছে, তাই এটা এখন বলা কঠিন। ’

কয়েকদিন আগেই কোপা লিবার্তোদোরেস জেতা ফ্লামেঙ্গো লাতিন আমেরিকার সেরা ক্লাব হিসেবে প্রতিষ্ঠিত করছে। যদিও নেইমারের লম্বা সময়ের জন্য পিএসজির সঙ্গে চুক্তি রয়েছে। তবে চুক্তির মেয়াদ শেষ হলে ঘরের ক্লাবে আসতেই পারেন।

বাংলাদেশ সময়: ১৪৪১ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।