ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

চতুর্থ বিয়ের প্রস্তুতি নিচ্ছেন রোনালদো

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১১ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৩
চতুর্থ বিয়ের প্রস্তুতি নিচ্ছেন রোনালদো

সাত বছর চুটিয়ে প্রেম করেছেন। এবার সম্পর্ককে পরিণতি দেওয়ার সিদ্ধান্ত নিলেন ব্রাজিলিয়ান কিংবদন্তি রোনালদো নাজারিও এবং বান্ধবী মডেল সেলিনা লকস।

এরইমধ্যে দুজনে আংটি বদল করেছেন। এর আগে আরও তিনবার বিয়ের পিঁড়িতে বসেছিলেন রোনালদো। অর্থাৎ চতুর্থ বিয়ের প্রস্তুতি নিচ্ছেন তিনি।

রোনালদোর সঙ্গে আংটি হাতে ছবি পোস্ট করে বিষয়টি নিজের ইনস্টাগ্রামে জানিয়েছেন সেলিনা নিজেই। ছবিতে রিয়াল ও বার্সার সাবেক তারকা স্ট্রাইকারকেও দেখা গেছে। ছবির ক্যাপশনে সেলিনা লিখেছেন, 'হ্যাঁ, আমিও তোমাকে সারাজীবনের জন্য ভালোবাসি। '

পোস্টটি এরইমধ্যে ব্যাপক সাড়া ফেলেছে। বিশ্বের নানা প্রান্ত থেকে ভক্তদের শুভেচ্ছাবার্তায় সিক্ত হচ্ছেন দুজনেই। এমনকি কমেন্টবক্সে জবাব দিয়েছেন খোদ রোনালদোও। স্প্যানিশ ক্লাব রিয়াল ভায়াদোলিদের অন্যতম মালিক জবাবে লিখেছেন, 'আমি তোমাকে ভালোবাসি। '

স্প্যানিশ সংবাদমাধ্যম এএস জানিয়েছে, ২০১৫ সাল থেকে প্রেমের সম্পর্ক তাদের। ছুটি কাটাতে প্রায়ই রোনালদোর ইবিজার বাড়িতে যান সেলিনা। জানা গেছে, সেখানেই সেলিনাকে প্রস্তাব দেন রোনালদো। জবাবে 'হ্যাঁ বলে দেন ৩২ বছর বয়সী সেলিনা। জানা গেছে, আগামী জুনেই বিয়ের পিঁড়িতে বসবেন তারা।  

এর আগে ১৯৯৯ সালে ব্রাজিলিয়ান নারী ফুটবল তারকা মিলেন দোমিঙ্গাসকে বিয়ে করেন রোনালদো। ২০০৩ সালে তাদের প্রথম সন্তান রোনাল্ড-এর জন্ম হয়। তবে ওই বছর তাদের বিবাহবিচ্ছেদও হয়ে যায়। এরপর ২০০৫ সালে দানিয়েল সিকারেয়ির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন রোনালদো। কিন্তু এই সম্পর্ক বেশিদিন টেকেনি। কয়েক মাস পরেই ভেঙে যায়।  

২০০৮ সালে তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসেন রোনালদো। মারিয়া বিয়াত্রিসের সঙ্গে তার এই সম্পর্ক ২০১২ সাল পর্যন্ত স্থায়ী হয়। তাদের এক কন্যাসন্তানও আছে। মারিয়ার সঙ্গে বিচ্ছেদের পর থেকে লকসের সঙ্গে সম্পর্কে রয়েছেন রোনালদো। সবমিলিয়ে এবার নিয়ে চতুর্থবারের মতো বিয়ের প্রস্তুতি নিচ্ছেন রোনালদো।  

২০১১ সালে শারীরিক জটিলতার কারণে ফুটবল ক্যারিয়ারকে বিদায় বলে দেন রোনালদো। এর আগেই অবশ্য ফুটবল থেকে সম্ভাব্য সবই জেতা হয়ে গেছে তার- ব্রাজিলের জার্সিতে ২০০২ বিশ্বকাপ, ব্যালন ডি'অর, তিনবার ফিফা দ্য বেস্ট এবং ক্লাব পর্যায়ে সম্ভাব্য সকল শিরোপা।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৩
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।