ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

শেষ মুহূর্তের গোলে এফএ কাপে লিভারপুলের বিদায়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৭ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৩
শেষ মুহূর্তের গোলে এফএ কাপে লিভারপুলের বিদায়

লিভারপুলের দুর্দশা যেন কাটছেই না। শিরোপার প্রত্যাশা তো ক্রমশই ফিকে হয়ে যাচ্ছে।

লিগ কাপের পর এবার এফএ কাপ থেকেও বাদ পড়ল তারা। বর্তমান চ্যাম্পিয়ন হিসেবেই এবারের আসরে নেমেছিল। কিন্তু থেমে যায় চতুর্থ রাউন্ডেই। ব্রাইটনের বিপক্ষে এগিয়ে গিয়েও শেষ মুহূর্তের গোলে  ২-১ ব্যবধানে হারে ইউর্গেন ক্লপের দল।

ফালমার স্টেডিয়ামে  ম্যাচের ৩০ তম মিনিটে এগিয়ে যায় লিভারপুল। মোহামেদ সালাহর অ্যাসিস্ট থেকে গোলটি করেন হার্ভে এলিয়ট। কিন্তু সমতা ফেরাতে মাত্র ৯ মিনিট নেয় ব্রাইটন। লাম্পটের শট লুইস ডাঙ্কের গায়ে লেগে খুঁজে নেয় জালের ঠিকানা। ১-১ সমতায় বিরতিতে যায় দুই দল।

বিরতি থেকে ফিরে গোলের জন্য সেভাবে কোনো প্রচেষ্টাই দেখা যায়নি লিভারপুলের। ঘরের মাঠে তাদের চেপে ধরে ব্রাইটন। একইসঙ্গে সুযোগ বুঝে আক্রমণেও যাচ্ছিল তারা। দ্বিতীয়ার্ধের ইনজুরি সময়ে সেই কাঙ্ক্ষিত গোলটি এনে দেন জাপানিজ স্ট্রাইকার কাউরো মিতোমা। ক্লোজ রেঞ্জ থেকে আগুনের গোলা ছুড়েন তিনি। যা ঠেকাতে পারেননি গোলরক্ষক আলিসন বেকার। তাতেই বেজে উঠে লিভারপুলের বিদায় ঘণ্টা।

বাংলাদেশ সময়: ২১৫৬ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৩
এএইচএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।