ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

রিয়াল মাদ্রিদ ছাড়ছেন আসেনসিও!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০০ ঘণ্টা, মে ২৭, ২০২৩
রিয়াল মাদ্রিদ ছাড়ছেন আসেনসিও!

রিয়াল মাদ্রিদের হয়ে দীর্ঘদিন ধরেই বদলি ফরোয়ার্ড হিসেবে খেলে যাচ্ছেন মার্কো আসেনসিও। তবে এবার দল ছাড়তে যাচ্ছেন তিনি।

চলতি মৌসুমেই চুক্তি শেষ হচ্ছে স্প্যানিশ এই ফরোয়ার্ডের। চুক্তি নবায়নের প্রস্তাবও পেয়েছেন তিনি। যদিও গুঞ্জন চলছে, সেটি প্রত্যাখ্যান করে দেওয়া হয়েছে।

সংবাদমাধ্যম ‘ইএসপিএন’ গতকাল বিষয়টি জানায়। তারা দাবি করছে, রিয়াল ছেড়ে পিএসজিতে যাওয়ার পরিকল্পনা করছেন আসেনসিও। অবশ্য অ্যাস্টন ভিলা, জুভেন্টাস ও এসি মিলান আগ্রহ দেখিয়েছে তাকে দলে নিতে। তবে আসেনসিওর আগ্রহ বেশি প্যারিসের ক্লাবটি নিয়ে। এটি নিয়ে তার এজেন্ট হোর্হে মেন্দিস ইতোমধ্যে কাজ শুরু করে দিয়েছেন।  

চলতি মৌসুমে পিএসজির প্রধান দুই তারকা লিওনেল মেসি ও নেইমারের ক্লাব ছাড়ার গুঞ্জন বেশ ভালোভাবেই হচ্ছে। বিশেষত মেসির ক্লাব ছাড়া প্রায়ই নিশ্চিত। ক্লাবের সমর্থকদের থেকে দুয়ো পাওয়ার পর সৌদি ভ্রমণ করায় নিষেধাজ্ঞা বিরূপ প্রভাব ফেলেছে এই আর্জেন্টাইন তারকার উপর। এদিকে নেইমারকে পেতে ইতোমধ্যে আগ্রহ প্রকাশ করেছে ম্যানচেস্টার ইউনাইটেড। তাকেও ছেড়ে দিতে চায় ফরাসি জায়ান্টরা।  

আর এই দুই তারকা বিদায় নিলে এমবাপ্পে অনেকটাই একা হয়ে যাবে। তাইতো ইতোমধ্যে মেসি-নেইমারের বদলি ফুটবলার খুঁজছে পিএসজি। সেদিক থেকে আসেনসিওকে দিয়ে শুরু হতে পারে এই পরিবর্তন।  

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, মে ২৭, ২০২৩
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।