ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

ফুটবল

বৃদ্ধার জুতার ফিতা বেঁধে প্রশংসায় ভাসছেন স্কালোনি

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৯ ঘণ্টা, জুন ৩, ২০২৩
বৃদ্ধার জুতার ফিতা বেঁধে প্রশংসায় ভাসছেন স্কালোনি

৩৬ বছর পর আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের স্বপ্ন পূরণ হয়েছে লিওনেল স্কালোনির হাত ধরেই। স্বাভাবিকভাবেই তাকে মহানায়কের আসনে বসিয়েছে আর্জেন্টাইনরা।

কিন্তু তুমুল জনপ্রিয়তা সত্ত্বেও সাদামাটা ভাবমূর্তিতেই চলাফেরা করেন আলবিসেলেস্তেদের কোচ। সেই স্কালোনিকে এবার দেখা গেল এক বৃদ্ধার জুতার ফিতা বেঁধে দিতে। যে কারণে প্রশংসার বন্যায় ভাসছেন মেসিদের কোচ।

নিজ দেশে একটি ফ্লাইটে চড়ার উদ্দেশ্যে শাটল বাসে উঠেছিলেন স্কালোনি। একই বাসে ছিলেন এক বৃদ্ধ দম্পতি। সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হওয়া একটি ছবিতে দেখা যায়, স্কালোনি ওই বৃদ্ধার পায়ের জুতার ফিতে বেঁধে দিচ্ছেন। আর্জেন্টাইন সংবাদমাধ্যম 'মুন্দো আলবিসেলেস্তে' স্কালোনির সঙ্গে ওই বৃদ্ধার কথোপকথন প্রকাশ করেছে। স্কালোনি ওই বৃদ্ধাকে বলেন, 'অপেক্ষা করুন, আমি আপনার জুতার ফিতা বেঁধে দিচ্ছি। '

তবে মজার ব্যাপার হচ্ছে, ওই দম্পতি তখনও বুঝতে পারেননি যে স্বয়ং আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী কোচ জুতার ফিতা বাঁধছেন। তবে তিনি উঠে দাঁড়াতেই বৃদ্ধার স্বামী তাকে চিনতে পারে এবং দুজনেই তাকে জড়িয়ে ধরেন। স্কালোনির এমন বিনয়ী রূপ দেখে ভক্তরা ব্যাপক প্রশংসা করছেন।  

এই জুনেই ফের স্কালোনিকে আর্জেন্টিনার ডাগআউটে দেখা যাবে। চীন সফরে অস্ট্রেলিয়া ও ইন্দোনেশিয়ার বিপক্ষে খেলবে তার দল। ১৫ জুন বেইজিংয়ে অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলার পর ১৯ জুন ইন্দোনেশিয়ার মুখোমুখি হবেন মেসিরা।  

বাংলাদেশ সময়: ১৯৪৮ ঘণ্টা, জুন ০৩, ২০২৩
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।