ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

‘যেমন ভেবেছিলাম তেমন হয়নি’, মেসিকে নেইমার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৯ ঘণ্টা, জুন ৪, ২০২৩
‘যেমন ভেবেছিলাম তেমন হয়নি’, মেসিকে নেইমার

পিএসজির হয়ে গতকাল নিজের শেষ ম্যাচটা খেলে ফেলেন লিওনেল মেসি। কিন্তু সেখানেও তাকে দুয়োধ্বনি দিতে ছাড়েনি পিএসজি সমর্থকরা।

মেসির শেষটা যদিও সুখের হয়নি। কেননা ক্লেরমর বিপক্ষে ৩-২ গোলে হেরেছে পিএসজি। বিদায়বেলায় একের পর এক শুভেচ্ছাবার্তা পেয়েছেন মেসি। বাদ যাননি নেইমারও। বন্ধুর শেষটা মনের মতো না হওয়ায় আক্ষেপে পুড়লেন তিনি।  

মেসির বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দেওয়ার পেছনে অন্যতম প্রভাবক হিসেবে কাজ করছেন নেইমার। চারটি মৌসুম একসঙ্গে বার্সায় কাটিয়েছেন তারা। পিএসজিতে এসে জুটি বাঁধলেন আবারও। কিন্তু সময়টা কেবল দুই মৌসুমের জন্যই ছিল।
 
মেসিকে বিদায়বার্তা দিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে নেইমার লেখেন, ‘ভাই... যেমনটা আমরা ভেবেছিলাম তেমনটা হয়নি এখানে, তবে আমরা সব চেষ্টা করেছি। আরও দুই বছর তোমার সঙ্গে ভাগাভাগি করে নেওয়াটা ছিল আনন্দের। নতুন অধ্যায়ের জন্য তোমাকে শুভকামনা এবং সুখে থাকো। আমি তোমাকে ভালোবাসি। ’

এদিকে, নেইমারেরও পিএসজি ছাড়ার গুঞ্জন ভাসছে। আগ্রহের তালিকায় আছে ম্যানচেস্টার ইউনাইটেড, ম্যানচেস্টার সিটি ও নিউক্যাসল ইউনাইটেড। অন্যদিকে আগামী কয়েকদিনের ভেতর ভবিষ্যৎ ঠিক করবেন মেসি। তাকে বছরে ৪০ কোটি ইউরো পারিশ্রমিক দিতে রাজি আছে সৌদি আরবের ক্লাব আল হিলাল।

বাংলাদেশ সময়: ২০০৭ ঘণ্টা, জুন ০৪, ২০২৩
এএইচএস
 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।