ঢাকা, শুক্রবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩১ মে ২০২৪, ২২ জিলকদ ১৪৪৫

ফুটবল

রোনালদোর হ্যাটট্রিক, মানের জোড়া গোলে আল নাসরের জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫০ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২৩
রোনালদোর হ্যাটট্রিক, মানের জোড়া গোলে আল নাসরের জয়

মৌসুমের প্রথম দুই ম্যাচেই হেরে লিগে যাত্রা শুরু করতে হয়েছে আল নাসরকে। তবে তৃতীয় ম্যাচে ঠিকই ঘুরে দাঁড়াল দলটি।

হ্যাটট্রিক করলেন ক্রিস্টিয়ানো রোনালদো। সঙ্গে চলতি মৌসুমে দলে ভেড়ানো সাদিও মানের জোড়া গোলে জয় নিয়ে মাঠ ছাড়ল লুইস ক্রাস্তোর শিষ্যরা।  

সৌদি প্রো লিগে গতকাল করাতে আল ফাতেহকে ৫-০ ব্যবধানে হারিয়েছে আল নাসর। দলকে শুরুতেই সাদিও মানে এগিয়ে নেওয়ার পর ব্যবধান বাড়ান রোনালদো। দ্বিতীয়ার্ধে তিন আরও দুই গোল দিয়ে পূর্ণ করেন হ্যাটট্রিক। শেষদিকে আরও একটি গোল পান মানে।  

জয়ের জন্য মরিয়া আল নাসর প্রতিপক্ষের মাঠে শুরু থেকেই খেলতে থাকে আক্রমণাত্মক ফুটবল। ২৭তম মিনিটে গিয়ে কাঙ্ক্ষিত গোলের দেখা পায় তারা। রোনালদোর দারুণ এক ব্যাক হিল থেকে বল নিয়ে বক্স থেকে জাল খুঁজে নেন মানে। ৩৮তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন রোনালদো। হেড থেকে বল জালে পাঠান পর্তুগিজ এই তারকা।

বিরতির পর ৫৫তম মিনিটে নিজের দ্বিতীয় গোল পূর্ণ করেন রোনালদো। আব্দুলরাহমান ঘারিবের পাস বক্স থেকে পায়ের আলতো স্পর্শে জালে পাঠান সাবেক এই রিয়াল মাদ্রিদ তারকা। ৮১তম মিনিটে নিজের দ্বিতীয় গোল পান সাদিও মানেও। হেড থেকে গোলটি করেন তিনি। যোগ করা সময়ে গিয়ে হ্যাটট্রিক পূর্ণ করে রোনালদো। নাওয়াফ বুশালের দারুণ এক পাস থেকে পায়ের টোকায় বল জালে পাঠান তিনি।  

৬৩তম বারের মতো হ্যাটট্রিক পূর্ণ করলেন পর্তুগিজ এই তারকা। ৩০ বছর পর যার সংখ্যা ৩৩টি।  

বাংলাদেশ সময়: ১০৫০ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২৩
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।