ঢাকা, বৃহস্পতিবার, ১৬ ফাল্গুন ১৪৩০, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮ শাবান ১৪৪৫

ফুটবল

ড্রয়ের ম্যাচে পেনাল্টি পেয়ে ফিরিয়ে দিলেন রোনালদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১০ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২৩
ড্রয়ের ম্যাচে পেনাল্টি পেয়ে ফিরিয়ে দিলেন রোনালদো

ম্যাচের কেবল তৃতীয় মিনিট। এমন সময় এগিয়ে যাওয়ার সহজ সুযোগ আসে আল নাসরের কাছে।

ডি বক্সের মধ্যে ক্রিস্টিয়ানো রোনালদো ফাউলের শিকার হওয়ায় পেনাল্টি পায় তারা। যদিও প্রতিপক্ষের ফুটবলাররা রেফারির কাছে আকুতি জানান এটি ফাউল ছিল না। পরে তাদের সঙ্গে যোগ দেন রোনালদোও। তিনিও আঙুল নাড়িয়ে ইশারা করেন এটি কোনোভাবেই পেনাল্টি নয়। ভিএআর দেখে এরপর সিদ্ধান্ত বদলান রেফারি।

এমন দৃশ্য বেশ আলোড়নই সৃষ্টি করেছে। সততার উদাহরণ দেখিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশংসা কুড়াচ্ছেন রোনালদো। রেফারির আগের সিদ্ধান্ত মেনে নিলে হয়তো স্পটকিক থেকে তিনিই শটটি নিতেন। হয়তো গোলও পেয়ে যেতেন। কিন্তু এমন কিছুই করলেন ৩৮ বছর বয়সী এই ফরোয়ার্ড।  

রোনালদোর সততা দেখানোর ম্যাচে আল নাসরের সঙ্গী হয়েছে হতাশা। এএফসি চ্যাম্পিয়নস লিগে পেরসেপোলিসের বিপক্ষে গোলশূন্য ড্র করেছে তারা। অবশ্য ম্যাচের বেশিরভাগ সময় ১০ জন নিয়ে খেলতে হয় তাদের। কেননা ম্যাচের ১৭ মিনিটে লাল কার্ড দেখেন আলী লাজামি।  
 
যদিও এই ড্রয়ের মাধ্যমে শেষ ষোলোয় নিজেদের জায়গা নিশ্চিত করেছে আল নাসর। তাতে বেজায় খুশি রোনালদো। ইনস্টাগ্রামে তিনি লেখেন, ‘গ্রুপের শীর্ষ দল হিসেবে কোয়ালিফাই করতে পেরে ও টানা ২০ ম্যাচে অপরাজিত থাকতে পেরে খুশি। দারুণ টিমওয়ার্ক। ’
 

বাংলাদেশ সময়: ১১০৭ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২৩
এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।