ঢাকা, শুক্রবার, ২৯ চৈত্র ১৪৩০, ১২ এপ্রিল ২০২৪, ০২ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বাইপাস সার্জারি করাতে হবে কাজী সালাউদ্দিনকে

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২৩
বাইপাস সার্জারি করাতে হবে কাজী সালাউদ্দিনকে

দেশের কিংবদন্তি ফুটবলার এবং বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী সালাউদ্দিন ঢাকার একটি হাসপাতালে ভর্তি রয়েছেন। হৃদযন্ত্রের সমস্যার কারণে বাইপাস সার্জারি করাতে হবে সালাউদ্দিনকে।

৭০ বছর বয়সী সালাউদ্দিনের হৃদযন্ত্রে একাধিক ব্লক ধরা পড়ার কথা জানা গেছে। চিকিৎসকরা পর্যালোচনা করে বাইপাস সার্জারির সিদ্ধান্ত নিয়েছেন। সালাউদ্দিনের পরিবার ফেডারেশনকে বিষয়টি নিশ্চিত করেছে। তবে বয়স ৭০ হওয়ায় সালাউদ্দিনের জন্য অস্ত্রোপচার এক প্রকার ঝুঁকিও। সালাউদ্দিনের পরিবারের পক্ষ থেকে সকল শুভাকাঙ্ক্ষীর কাছে দোয়া চাওয়া হয়েছে। পরিবারের পক্ষ থেকেই ফেডারেশন ও সংশ্লিষ্টদের প্রয়োজনীয় আপডেট দেওয়া হবে তাই শুভাকাঙ্ক্ষীদের ধৈর্য্য ধরার আহ্বানও জানানো হয়েছে।  

সালাউদ্দিনের শারীরিক অবস্থা বিদেশে গিয়ে এই সার্জারী করানোর অনুকূলে নেই। তাই দেশেই এই সার্জারী সম্পন্ন হবে। সালাউদ্দিন চিকিৎসকদের ওপর আস্থাশীল এবং আত্মবিশ্বাসী সার্জারীর পর তিনি সুস্থ স্বাভাবিক জীবনে ফিরবেন।  

বাংলাদেশ সময়: ১২৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২৩
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।