ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

পুলিশকে হারিয়ে জয়ে ফিরল কিংস

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২৪
পুলিশকে হারিয়ে জয়ে ফিরল কিংস

শেষ ম্যাচে কিংস অ্যারেনায় মোহামেডানের কাছে হেরেছিল বসুন্ধরা কিংস। সেই হারে ঘরের মাঠে কিংসের অপরাজেয় যাত্রার ইতিঘটে।

পরের ম্যাচেই ঘুরে দাঁড়িয়েছে কোচ অস্কার ব্রুজনের শিষ্যরা। আজ ময়মনসিংহে পুলিশ এফসিকে হারিয়েছে ৩-০ গোলে।

এই জয়ে ১৮ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষস্থান ধরে রেখেছে কিংস। ১৫ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব।  

পুলিশের বিপক্ষে প্রথমার্ধেই ৩-০ গোলে এগিয়ে যায় কিংস। ম্যাচে দলের হয়ে গোল করেছেন মিগেল ফিগেইরা, রাকিব হোসেন এবং আসরর গফুরভ।  

ম্যাচের ষষ্ঠ মিনিটেই মিগেল ফিগেইরা গোলে এগিয়ে যায় কিংস। ডিফেন্স লাইন থেকে বাড়ানো লং বল প্রতিপক্ষের ডিফেন্স লাইনের পেছনে গিয়ে পড়ে। সেখান থেকেই বাঁ পায়ের দারুণ শটে দলকে এগিয়ে দেন মিগেল।

২১ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন রাকিব হোসেন। রবসনের বাড়ানো বল ধরে একাই বক্সে ঢুকে যান তিনি। দারুণ প্লেসিং শটে জাল খুঁজে নেন এই ফরোয়ার্ড।  

৩৮ মিনিটে ব্যবধান বাড়ান আসরর গফুরভ। এবারও গোলের জোগানদাতা রবসন রবিনহো। মাঝমাঠ থেকে বলের দখল নিয়ে এগিয়ে যান তিনি। পাস দেন গফুরভকে। ঠান্ডা মাথার প্লেসিং শটে ব্যবধান ৩-০ করেন তিনি।

বিরতির পর আক্রমণের ধার বাড়ায় কিংস। বেশ কিছু ভালো সুযোগ তৈরি  করলেও গোলের ব্যবধান বাড়েনি। অন্যদিকে গোলের সুযোগ তৈরির চেয়ে নিজেদর রক্ষণ সামলাতেই বেশি ব্যাস্ত থাকতে হয়েছে পুলিশ এফসিকে। পুরো ম্যাচে দারুণ পারফরম্যান্স করা আসরর গফুরভের হাতে উঠেছে ম্যাচ সেরার পুরস্কার।  

বাংলাদেশ সময়: ১৭১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২৪
এআর/এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।