ঢাকা, সোমবার, ৯ বৈশাখ ১৪৩১, ২২ এপ্রিল ২০২৪, ১২ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ইয়ামালের দৃঢ়তায় ৬ গোলের ম্যাচে হার এড়াল বার্সা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২৪
ইয়ামালের দৃঢ়তায় ৬ গোলের ম্যাচে হার এড়াল বার্সা

পয়েন্ট টেবিলের ১৯ নম্বর দল গ্রানাদা। তাদের কাছেই পয়েন্ট খোয়াল বার্সেলোনা।

শুধু তা-ই নয়, ৬ গোলের ম্যাচে হার এড়িয়ে স্বস্তির ড্র নিয়ে মাঠ ছাড়ে তারা। লা লিগায় রোমাঞ্চকর এই ম্যাচটি ড্র হয়েছে ৩-৩ গোলে।

পয়েন্ট হারিয়ে হতাশ বার্সা কোচ জাভি বলেন, 'আমরা দুই পয়েন্ট এবং ব্যবধান কমানোর ভালো একটি সুযোগ হারিয়েছি। গ্রানাদা চতুরতার সঙ্গে খেলেছে, আমাদের কঠিন চাপে রেখেছে। লিগ কঠিন ছিল, এখন দুই পয়েন্ট হারানোয় আরও কঠিন হয়ে গেল। ' 

'ব্যবধানটা বেশ বড় তবে আমরা হাল ছাড়ছি না। ম্যাচ শেষ করার বেশ কয়েকটি সুযোগ পেয়েছিলাম আমরা। দলের ভেতর বিশ্বাস, সাহস ও তাড়না ছিল কিন্তু তা যথেষ্ট ছিল না। এটাই আমাদের জন্য আরও কঠিন করে তুলেছে। '

অলিম্পিক স্টেডিয়ামে ম্যাচের ১৪তম মিনিটে বার্সাকে এগিয়ে দেন লামিন ইয়ামাল। তবে বিরতির দুই মিনিট আগে সমতায় ফেরে গ্রানাদা।  দ্বিতীয়ার্ধের ৬০তম মিনিটে ফাকুন্দো পেয়িস্ত্রির গোলে এগিয়ে যায় তারা। সেই গোল অবশ্য তিন মিনিট পরই শোধ দেন রবের্ত লেভানদোভস্কি। কিন্তু তিন মিনিট পর আবারও এগিয়ে যায় গ্রানাদা।

হারের মুখে থাকা বার্সাকে পরে সমতায় ফেরান ইয়ামাল। ৮০তম মিনিটে দূরপাল্লার শটে জাল খুঁজে নেন ১৬ বছর বয়সী এই ফরোয়ার্ড।

এই ড্রয়ে ২৪ ম্যাচে ৫১ পয়েন্ট নিয়ে সেই তিনেই রয়েছে বার্সা। সমান ম্যাচে ১০ পয়েন্ট বেশি নিয়ে শীর্ষে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ।

বাংলাদেশ সময়: ১১২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২৪
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।