ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

মার্চে যুক্তরাষ্ট্রে খেলবে আর্জেন্টিনা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
মার্চে যুক্তরাষ্ট্রে খেলবে আর্জেন্টিনা

আগামী মার্চে পূর্ব পরিকল্পনা অনুযায়ী দুটি প্রীতি ম্যাচ খেলবে বর্তমান বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা। তবে বদলে গেছে ভেন্যু।

চীনে ম্যাচ দুটি হওয়ার কথা থাকলেও সেটি এখন হবে যুক্তরাষ্ট্রে। আর এ ম্যাচ দুটি মেসিরা খেলবেন আফ্রিকার দেশ নাইজেরিয়া এবং মধ্য আমেরিকার এল সালভাদরের বিপক্ষে।

আজ বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) এক বিবৃতিতে আসন্ন দুটি প্রীতি ম্যাচের সূচি প্রকাশ করেছে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ)। ২২ মার্চ এল সালভাদর এবং ২৬ মার্চ নাইজেরিয়ার মোকাবিলা করবে লিওনেল স্কালোনির শিষ্যরা। প্রথম ম্যাচটি হবে ফিলাডেলফিয়ার লিঙ্কন ফিল্ড স্টেডিয়ামে এবং পরের ম্যাচের ভেন্যু লস অ্যাঞ্জলসের কলিসিও স্টেডিয়াম।

আগামী জুনে যুক্তরাষ্ট্রের মাটিতে কোপা আমেরিকার আসর বসবে। তার আগে ইউরোপীয় দুই পরাশক্তির সঙ্গে ম্যাচ খেলতে চেয়েছিল বিশ্বচ্যাম্পিয়নরা। তবে সামনে ইউরো চ্যাম্পিয়নশিপ থাকায় কোনো দলের ফাঁকা সূচি পাওয়া যায়নি। তাই শেষ পর্যন্ত আফ্রিকার নেশন্স কাপ খেলা অন্যতম বড় দুই দলের সঙ্গে তারা প্রীতি ম্যাচ ঠিক করে।

বাংলাদেশ সময়: ১০৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২৪

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।