ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

ফুটবল

ইউরোপ ছেড়ে মেসিদের লিগে যাচ্ছেন জিরু

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৪ ঘণ্টা, মে ১৫, ২০২৪
ইউরোপ ছেড়ে মেসিদের লিগে যাচ্ছেন জিরু

এ মৌসুম শেষে এসি মিলান ছাড়ছেন অলিভিয়ে জিরু। এরপর ফ্রান্সের ২০১৮ বিশ্বকাপজয়ী তারকা পাড়ি জমাবেন যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারের ক্লাব লস অ্যাঞ্জেলস এফসিতে (এলএএফসি)।

জিরুর যোগ দেওয়ার ব্যাপারে গতকাল সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে এক পোস্ট দিয়েছে লস অ্যাঞ্জেলসের ক্লাবটি। যেখানে জিরুর একটি অ্যানিমেটেড ছবি দিয়ে তারা লিখেছে, 'লস অ্যাঞ্জেলসে একজন নতুন তারকা এসেছে। ' ইনস্টাগ্রামে জিরুকে ট্যাগ করে তারা লিখেছে, ২০২৫ সাল পর্যন্ত এলএএফসিতে খেলবেন ফরাসি স্ট্রাইকার। তবে ২০২৬ সাল পর্যন্ত চুক্তির মেয়াদ বাড়ানোর সুযোগ রাখা হয়েছে।

গত মৌসুমে দলের তারকা খেলোয়াড় মেক্সিকোর কার্লোস ভেয়া দল ছাড়ার পর থেকে আক্রমণভাগের জন্য একজন বিশ্বমানের 'নাম্বার নাইন' খুঁজছিল এলএএফসি। ইন্টার মায়ামি যেমন লিওনেল মেসিকে ভিড়িয়ে তাকে ঘিরেই দল সাজিয়েছে; জিরুকে নিয়েও তেমন ভাবনা এলএএফসি'র।  

গত সোমবার মিলান ছাড়ার ঘোষণা দেন জিরু। ইতালিয়ান ক্লাবটির হয়ে তিন মৌসুমে ৪৮ গোল করেছেন ৩৭ বছর বয়সী এই তারকা। ইউরোপিয়ান ফুটবলে সফল একটি ক্যারিয়ারের সমাপ্তি টানছেন তিনি। চেলসির জার্সিতে চ্যাম্পিয়নস লিগ ও ইউরোপা লিগ এবং মিলানের জার্সিতে সিরি আ ও আরও অনেক শিরোপা জেতার স্বাদ পেয়েছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৫১২ ঘণ্টা, মে ১৫, ২০২৪
এমএইচএম 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।