ঢাকা, সোমবার, ১১ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

ফুটবল

কোপার আগে ইকুয়েডর ও গুয়াতেমালার মুখোমুখি আর্জেন্টিনা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৬ ঘণ্টা, মে ১৭, ২০২৪
কোপার আগে ইকুয়েডর ও গুয়াতেমালার মুখোমুখি আর্জেন্টিনা

কোপা আমেরিকার আগে নিজেদের প্রস্তুত করতে দুটি ম্যাচ খেলার কথা আগেই নিশ্চিত করে রেখেছিল আর্জেন্টিনা। এবার ম্যাচ দুটির ভেন্যু ও তারিখ জানাল দেশটির ফুটবল ফেডারেশন।

গতকাল বিষয়টি জানায় তারা।  

প্রস্তুতি ম্যাচের প্রথমটিতে আর্জেন্টিনা মুখোমুখি হবে ইকুয়েডরের। আগামী ৯ জুন শিকাগোর সোলজার ফিল্ড স্টেডিয়ামে গড়াবে ম্যাচটি। আরেক ম্যাচে গুয়াতেমালার মুখোমুখি হবে লিওনেল মেসির দল। ম্যাচটি ১৪ জুন অনুষ্ঠিত হবে ওয়াশিংটন ডিসিতে।  

দুটি প্রতিযোগীর মধ্যে ইকুয়েডরকে শক্তিশালী হিসেবে মানছেন আর্জেন্টাইন কোচ লিওনেল স্কালোনি। তাদেরকে কঠিন প্রতিপক্ষ আখ্যা দিয়ে তিনি বলেন, ‘খেলোয়াড়েরা লম্বা একটা মৌসুম শেষ করে খেলতে নামবে। অনেকেরই মৌসুমজুড়ে প্রচুর ম্যাচ খেলতে হয়েছে। যে দুটি ম্যাচ আছে, এর মধ্যেই দল প্রস্তুত হয়ে যাবে। ইকুয়েডর কঠিন প্রতিপক্ষ। আর গুয়েতেমালা ম্যাচে অনেক দর্শক হয়। সেটাও ভালো ম্যাচই হবে। কারণ, মানুষ দিন শেষে ভালো ফুটবলই দেখতে আসে। ’

কোপা আমেরিকার এবারের আসর অনুষ্ঠিত হবে যুক্তরাষ্ট্রে। ‘এ’ গ্রুপে আর্জেন্টিনা প্রতিপক্ষ হিসেবে পাবে পেরু, চিলি ও কানাডাকে। আটলান্টায় ২০ জুন কানাডার বিপক্ষে ম্যাচ দিয়ে শিরোপা ধরে রাখার অভিযান শুরু করবে বর্তমান চ্যাম্পিয়নরা।

বাংলাদেশ সময়: ১৭১৬ ঘণ্টা, মে ১৭, ২০২৪
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।