ঢাকা, সোমবার, ১১ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

ফুটবল

ঘুরে দাঁড়িয়ে চট্টগ্রাম আবাহনীর সঙ্গে শেখ রাসেলের ড্র

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩২ ঘণ্টা, মে ১৭, ২০২৪
ঘুরে দাঁড়িয়ে চট্টগ্রাম আবাহনীর সঙ্গে শেখ রাসেলের ড্র

ম্যাচের শুরুতেই এগিয়ে যায় চট্টগ্রাম আবাহনী। লম্বা সময় এই ব্যবধান ধরে রাখা তারা।

তবে বিরতির পর আক্রমণ বাড়াতে থাকে শেখ রাসেল। এর সুফলও পায় ক্লাবটি। গানিউ আতান্দার গোলে ড্র নিয়ে মাঠ ছাড়ে তারা।

বসুন্ধরা কিংস অ্যারেনায় চট্টগ্রাম আবাহনীর সঙ্গে ১-১ গোলে ড্র করেছে শেখ রাসেল ক্রীড়া চক্র। ম্যাচের শুরুতেই এগিয়ে যেতে পারত শেখ রাসেল। ষষ্ঠ মিনিটে সুমন রেজার লম্বা করে বাড়ানো ক্রস নিয়ন্ত্রণে নিয়ে বক্সে ঢুকে শটও করেন ভজিসলাভ বালাবালোনভিচ। কিন্তু আশরাফুল রানা দারুণ দক্ষতায় তা ফিরিয়ে দেন।  

রক্ষণ সামলে চট্টগ্রাম আবাহনী চাপ বাড়ানোর চেষ্টা করে। একাদশ মিনিটে এগিয়ে যাওয়া গোলও পেয়ে যায় দলটি। দুখু মিয়ার কাটব্যাকে বক্সের ভেতর থেকে গতির শটে জাল খুঁজে নেন নাইজেরিয়ান ফরোয়ার্ড পল কোমলাফে।  

দ্বিতীয়ার্ধে ম্যাচে ফেরার চেষ্টা চালায় শেখ রাসেল। ৭২ মিনিটে পেয়ে যায় সেই গোলও। মনির আলমের ফ্রিকিকে হেডে লক্ষ্যভেদ করেন গানিউ আতান্দা। তাতে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছেড়েছে দুই দল। ১৬ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে সাতে উঠে এসেছে শেখ রাসেল।

দিনের আরেক ম্যাচে গোলউৎসব করে জিতেছে আবাহনী। গোপালগঞ্জে ব্রাদার্স ইউনিয়নকে উড়িয়ে দিয়েছে ৭-১ ব্যবধানে। চার গোল করে জয়ের নায়ক স্টুয়ার্ট কর্নেলিয়াস। জোড়া গোল ওয়াশিংটন ব্রান্দোর এবং অন্যটি মেরাজ হোসেনের। এই জয়ে ১৬ ম্যাচে ২৯ পয়েন্ট নিয়ে তিনে আকাশি-নীলরা। পরের ম্যাচে মোহামেডানকে হারাতে পারলেই দুইয়ে উঠে আসবে আন্দেস ক্রুসিয়ানির দল।

বাংলাদেশ সময়: ২১৩২ ঘণ্টা, মে ১৭, ২০২৪
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।