ঢাকা, সোমবার, ১১ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

ফুটবল

মেসির ফেরার ম্যাচে ইন্টার মায়ামির জয়

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪০ ঘণ্টা, মে ১৯, ২০২৪
মেসির ফেরার ম্যাচে ইন্টার মায়ামির জয়

ইনজুরি কাটিয়ে ফিরলেন লিওনেল মেসি। এমন ম্যাচে জয়ও পেল ইন্টার মায়ামি।

তবে আর্জেন্টাইন ফরোয়ার্ড নন, জয়ের নায়ক বদলি নামা লিওনার্দো কাম্পানা।

মেজর লিগ সকারের ম্যাচে আজ মেসির দল ১-০ গোলে হারিয়েছে ডিসি ইউনাইটেডকে।  

ইনজুরির কারণে গত বুধবার ওরলান্ডোর বিপক্ষে গোলশূন্য ড্রয়ের ম্যাচে মাঠে নামেননি মেসি। ডিসির বিপক্ষে অবশ্য শুরুর একাদশেই ছিলেন তিনি। কিন্তু দলের সেরা তারকা ফিরলেও আক্রমণভাগের দুর্বলতা বেশ ভুগিয়েছে ইন্টার মায়ামিকে।

মেসির পাশাপাশি সুযোগ তৈরি করতে পারেননি তার প্রিয় বন্ধু ও উরুগুইয়ান স্ট্রাইকার লুইস সুয়ারেসও। বরং তার কারণে একাদশে জায়গা হারানো কাম্পানা বেঞ্চ থেকে নেমেই গোল করে দলের জয় নিশ্চিত করেছেন।  

ইকুয়েডরের স্ট্রাইকার কাম্পানা মাঠে নামেন স্টপেজ টাইমের তৃতীয় মিনিটে এবং প্রথম ছোঁয়ায় পেয়ে যান গোলের দেখা। ডিসির ব্যাকলাইন ধরে দৌড় শুরু করেছিলেন কাম্পানা। তার দিকে উঁচু করে পাস দেন সাবেক বার্সা ডিফেন্ডার সের্হিও বুসকেতস। যা ধরে দারুণ শটে লক্ষ্যভেদ করেন কাম্পানা।

ইন্টার মায়ামি জিতলেও ম্যাচে আধিপত্য ছিল ডিসি ইউনাইটেডের। বিশেষ করে মেসিকে বেশ ভালোভাবেই আটকে রেখেছিল তারা। পুরো ম্যাচে মাত্র দুইবার ফ্রি-কিক নেওয়া ছাড়া আক্রমণে তেমন ভূমিকা রাখতে পারেননি মেসি। দ্বিতীয়ার্ধে তার একটি শট অল্পের জন্য বারের ওপর দিয়ে যায়। ওই পর্যন্তই। কিন্তু কাম্পানার শেষ মুহূর্তের গোলে জয় পেয়েছে তার দল।  

এ নিয়ে চলতি মৌসুমে নয় ম্যাচ জিতলো ইস্টার্ন কনফারেন্সের শীর্ষে থাকা ইন্টার মায়ামি। গত মৌসুমে সবমিলিয়েই নয় ম্যাচ জিতেছিল তারা। আর এবার ১৫ ম্যাচেই সেই সংখ্যা ছুঁয়ে ফেললো দলটি। তাছাড়া এ মৌসুমে টানা ৯ ম্যাচ ধরে অপরাজিত রয়েছে তাতা মার্তিনোর দল। ১৫ ম্যাচে তাদের সংগ্রহ ৩১ পয়েন্ট। দুইয়ে থাকা সিনসিনাটি ১৪ ম্যাচে তুলেছে ৩০ পয়েন্ট।

বাংলাদেশ সময়: ১০৪০ ঘণ্টা, মে ১৯, ২০২৪
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।