ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

ফুটবল

ফাইনালের মাঝবিরতিতে শাকিরার কনসার্ট, অবাক কলম্বিয়া কোচ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০০ ঘণ্টা, জুলাই ১৪, ২০২৪
ফাইনালের মাঝবিরতিতে শাকিরার কনসার্ট, অবাক কলম্বিয়া কোচ

কোপা আমেরিকার ফাইনালে মুখোমুখি হবে কলম্বিয়া-আর্জেন্টিনা। শিরোপা লড়াইয়ের ম্যাচটি দর্শকরা নিশ্চিতভাবেই দেখতে আসবেন ফুটবলের জন্য।

লিওনেল মেসি-হামেস রদ্রিগেজের মতো তারকায় ছড়াছড়ি দুই দলেই, তাদের খেলায় মুগ্ধ হতে চাইবেন তারা।  

কিন্তু মাঝবিরতিতে তাদের জন্য বাড়তি আয়োজন রেখেছে আয়োজক সংস্থা কনমেবল। মায়ামির হার্ডরক স্টেডিয়ামে গাইবেন পপ গায়িকা শাকিরা। তার পারফরম্যান্সে জন্য মাঝখানের বিরতি ১৫ থেকে বাড়িয়ে করা হয়েছে ২৫ মিনিট।

কনমেবলের এমন সিদ্ধান্তে অবাক কলম্বিয়ার কোচ নেস্তর লরেনসো। ফাইনালের আগে সংবাদ সম্মেলনে তিনি বলেন, ‘আশা করি আপনারা উপভোগ করবেন, শাকিরা অসাধারণ। ফাইনালে যখন বাজে মাঠ বা আবাহওয়ার কারণে নিয়ম পরিবর্তন হয়, তখন সেটা দুই দলের জন্য একই। তখন আমি বলতে পারি না এটা খারাপ বা এক পক্ষকে সুবিধা দিচ্ছে। আমি বিষয়টা বুঝতে পারছি না, কিন্তু আমার চাওয়া আগের ম্যাচগুলোর মতোই যদি এটা হতো। ’

অথচ কোপা আমেরিকার গ্রুপ পর্বে আর্জেন্টিনা, চিলি, উরুগুয়ে ও ভেনেজুয়েলা শাস্তি পেয়েছিল মাঝবিরতির পর দেরি করে আসায়। এখন কনমেবলই সেটি বাড়িয়েছে। খেলোয়াড়দের রোমাঞ্চে তাতে ভাটা পড়তে পারে বলে মনে করেন কলম্বিয়া কোচ।

লরেনসো বলেন, ‘যখন আমরা ১৬তম মিনিটে মাঠে এসেছি, কনমেবল আমাদেরকে শাস্তি দিয়েছে। কিন্তু এখন যখন একটা শো আছে, আমাদের ২০ মিনিটের সময় আসতে হবে। খেলোয়াড়রা শীতল হয়ে যেতে পারে, সেটা অবশ্য দুই দলের জন্যই। আমি আজকে জানতে পারলাম যে ব্যাপারটা এমন। ’

বাংলাদেশ সময় : ১৪৫৮ ঘণ্টা, জুলাই ১৪, ২০২৪
এমএইচবি/এএইচএস


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।