ঢাকা, বুধবার, ১ শ্রাবণ ১৪৩১, ১৭ জুলাই ২০২৪, ১০ মহররম ১৪৪৬

ফুটবল

মাঠের বাইরে বিশৃঙ্খলা, দেরিতে শুরু কোপার ফাইনাল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১০ ঘণ্টা, জুলাই ১৫, ২০২৪
মাঠের বাইরে বিশৃঙ্খলা, দেরিতে শুরু কোপার ফাইনাল

স্টেডিয়ামের বাইরে দর্শকদের হুড়োহুড়ির বেশ কিছু ছবি ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। অবস্থা এতটাই বেগতিক, শেষ অবধি ম্যাচই পিছিয়ে দিতে হয়েছে।

বাংলাদেশ সময় ভোর ছয়টায় কোপা আমেরিকার ফাইনাল শুরু হওয়ার কথা ছিল; কিন্তু আধঘণ্টা পিছিয়ে যাচ্ছে আর্জেন্টিনা-কলম্বিয়া শিরোপা লড়াই।  

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা গেছে, ফাইনালের ভেন্যু মায়ামির হার্ডরক স্টেডিয়ামের গেইট দিয়ে ঢোকার চেষ্টা করছেন বিপুল পরিমাণ দর্শক। যাদের আটকে দেওয়ার চেষ্টা ও গ্রেফতার করছে পুলিশ। ইএসপিএন জানিয়েছে, নিরাপত্তার কারণে মাঠের গেইট বন্ধ করে দিতে হয়েছে।

মায়ামির পুলিশ বিবৃতিতে বলেছে, ‘হার্ডরক স্টেডিয়ামের গেট খুলে দেওয়ার পর অনেকগুলো ঘটনা ঘটেছে। এসব হয়েছে অবাধ্য দর্শকদের কারণে। আমরা সবাইকে ধৈর্য ধরার ও নিয়ম মেনে চলার আহ্বান জানাই। ’

স্থানীয় সময় রাত আটটায় খেলা শুরু হওয়ার কথা ছিল। কিন্তু ভোর ছয়টা থেকেই দর্শকরা স্টেডিয়ামের সামনে হাজির হন। ধীরে ধীরে তাদের সংখ্যা বাড়লে বিশৃঙ্খলার শুরু হয়। এমনকি কিছু দর্শক আঘাত পান, তাদের চিকিৎসারও প্রয়োজন হয়।

প্রায় ৬৫ হাজার টিকিট বিক্রি করা হয়েছে কোপা আমেরিকার ফাইনালের জন্য। কিন্তু তাদের বাইরেও বিপুল পরিমাণ মানুষ অপেক্ষায় আছেন হার্ডরক স্টেডিয়ামের সামনে। আয়োজক সংস্থা কনমেবল বিবৃতিতে জানিয়েছে, টিকিট ছাড়া মাঠে ঢোকার কোনো সুযোগ নেই। এমনিতে কোপা আমেরিকার আয়োজন নিয়ে নানা সমালোচনা বরাবরই সঙ্গী, তা যেন এবারের ফাইনালে নতুন মাত্রা পেলো!

বাংলাদেশ সময় : ০৬১০ঘণ্টা, ১৫ জুলাই, ২০২৪
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।