ঢাকা, বুধবার, ১ শ্রাবণ ১৪৩১, ১৭ জুলাই ২০২৪, ১০ মহররম ১৪৪৬

ফুটবল

এমবাপ্পেকে বরণ করে পেরেস বললেন, ‘স্বপ্নের ক্লাবে স্বাগতম’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৪ ঘণ্টা, জুলাই ১৬, ২০২৪
এমবাপ্পেকে বরণ করে পেরেস বললেন, ‘স্বপ্নের ক্লাবে স্বাগতম’

সময় জানিয়ে দেওয়া ছিল আগেই। অবশেষে ফুরোলো অপেক্ষা, রিয়াল মাদ্রিদের জার্সি গায়ে জড়িয়েছেন কিলিয়ান এমবাপ্পে।

পুরণ করলেন নিজের বাল্যকালের স্বপ্ন। সান্তিয়াগো বার্নাবুতে উপস্থাপনের মধ্য দিয়ে লস ব্লাঙ্কোসদের হয়ে শুরু হল ফরাসি এই তারকার পথচলা।

এদিন প্রায় ৮০ হাজার দর্শক উপস্থিত ছিলেন এমবাপ্পেকে অভ্যর্থনা জানাতে। পাঁচ বছরের চুক্তি শেষে স্টেডিয়ামে তিনি প্রবেশ করতেই দর্শকরা হাততালি দিয়ে বরণ করে নেন ২৫ বছর বয়সী এই ফরোয়ার্ডকে। ফ্লোরেন্তিনো পেরেসের সঙ্গে স্টেজে উঠে এমবাপ্পে শুরুতেই প্রকাশ করেন উচ্ছ্বাস। এরপর বলেন নিজের স্বপ্নপূরণের কথা।  

ফরাসি এই ফরোয়ার্ড বলেন, ‘আমার জন্য এটি একটি স্মরণীয় দিন। আমি যখন শিশু ছিলাম, তখন থেকেই রিয়াল মাদ্রিদের হয়ে খেলার স্বপ্ন দেখতাম। আজ আমি এখানেই। যেটার মানে আমার কাছে অনেক কিছু। ’

এদিন উপস্থিত ছিলেন এমবাপ্পের বাবা, মা ও অনেক আত্মীয়রা। সঙ্গে ছিলেন রিয়াল মাদ্রিদের বিভিন্ন কর্মকর্তারাও। সান্তিয়াগো বার্নাব্যুর ছাদ বন্ধ রেখে করা হয় অনুষ্ঠান। স্টেজের পাশে রাখা হয় রেকর্ড ১৫ বার চ্যাম্পিয়ন্স লিগ জেতার শিরোপাগুলো। উচ্ছ্বাস প্রকাশ করে এমবাপ্পেকে স্বাগত জানান ক্লাব সভাপতি।  

পেরেস বলেন, ‘আজ আমরা এমন একজন দুর্দান্ত খেলোয়াড়কে স্বাগত জানাচ্ছি যার স্বপ্ন ছিল এই ক্লাবের হয়ে খেলার। ’ এমবাপ্পেকে উদ্দেশ্য করে তিনি বলেন, ‘তোমার তীব্র চাওয়ার কারণেই আজ তুমি এখানে। সাদা জার্সি গায়ে জড়ানোর এই প্রচেষ্টার কারণে তোমাকে অনেক ধন্যবাদ। ’

রিয়াল মাদ্রিদের এমবাপ্পে আসা নিয়ে এর আগে গুঞ্জন কম হয়নি। বেশ কয়েকবার আসার খবর পাওয়া গেলেও তা হয়নি। ২০২১ সালে ১৮০ মিলিয়ন ইউরোতে তাকে দলে ভেড়াতে চেয়েছিল ক্লাবটি। কিন্তু পিএসজি সেই প্রস্তাব প্রত্যাখ্যান করে। কিন্তু এমবাপ্পেকে আটকে রাখতে পারেনি ফরাসি ক্লাবটি। চুক্তি শেষে ঠিকই কোনো ট্রান্সফার ফি ছাড়াই রিয়ালে যোগ দেন তিনি।

বাংলাদেশ সময়: ১৮৩৪ ঘণ্টা, জুলাই ১৬, ২০২৪
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।