ঢাকা, বুধবার, ১ শ্রাবণ ১৪৩১, ১৭ জুলাই ২০২৪, ১০ মহররম ১৪৪৬

ফুটবল

সার্ভিসেস কাবাডিতে চ্যাম্পিয়ন বাংলাদেশ পুলিশ

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৫ ঘণ্টা, জুলাই ১৬, ২০২৪
সার্ভিসেস কাবাডিতে চ্যাম্পিয়ন বাংলাদেশ পুলিশ

বাংলাদেশ কাবাডি ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং স্বপ্নভূমি প্রোপার্টিজের উদ্যোগে আয়োজিত 'স্বপ্নভূমি সিনিয়র সার্ভিসেস কাবাডি লিগ-২০২৪' এ চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ পুলিশ।  

লিগের শেষ খেলায় আজ গেল আসরের চ্যাম্পিয়ন বাংলাদেশ নৌবাহিনীর সঙ্গে ড্র করে পুলিশ।

তবে অর্জিত পয়েন্টে এগিয়ে থাকার সুবাদে লিগের চ্যাম্পিয়ন টাইটেল নিজেদের নামে করে নেন পুলিশের খেলোয়াড়রা। লিগ রানার্স আপ হয় বাংলাদেশ নৌবাহিনী।  

আজ লিগের শেষ খেলায় হাড্ডাহাড্ডি লড়াই হয় সেরা দুই প্রতিপক্ষ বাংলাদেশ পুলিশ এবং বাংলাদেশ নৌবাহিনীর মধ্যে। নির্ধারিত সময়ের খেলা ৩১-৩১ পয়েন্ট ব্যবধানে শেষ হয়। ড্রয়ে নিষ্পত্তি হওয়া ম্যাচটিতে প্রথমার্ধে দুদলেরই সমান ১২-১২ পয়েন্ট ছিল।  

লিগে আজ আরো একটি ম্যাচ ছিল। বাংলাদেশ সেনাবাহিনীর কাছে ওই ম্যাচে ৩টি লোনাসহ ৫১-২২ পয়েন্টের ব্যবধানে পরাজিত হয় ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। খেলার প্রথমার্ধে সেনাবাহিনী ডিএমপির বিরুদ্ধে ২৯-১০ পয়েন্টে এগিয়ে ছিল। এই জয়ে তৃতীয়স্থানে থেকে লিগ শেষ করল বাংলাদেশ সেনাবাহিনী।  

এবারের আসরে দুর্দান্ত পারফরম্যান্সে সেরা খেলোয়াড়ের পুরস্কার জিতে নেন মিজানুর রহমান। সেরা ক্যাচার নির্বাচিত হয়েছেন রোমান হোসেন এবং সিনিয়র সার্ভিস লিগের সেরা রেইডার নির্বাচিত হয়েছেন শাহ মোহাম্মদ শাহান।

স্বপ্নভূমি সিনিয়র সার্ভিসেস কাবাডি লিগের আজ সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক এবং বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সভাপতি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, বিপিএম (বার), পিপিএম।

ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার এবং কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার)- এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় ক্রীড়া পরিষদের সচিব (যুগ্ম সচিব) মো. আমিনুল ইসলাম, বাংলাদেশ পুলিশের অতিরিক্ত ডিআইজি (ডেভেলপমেন্ট) ও কাবাডি ফেডারেশনের যুগ্ম-সম্পাদক গাজী মো. মোজাম্মেল হক, বিপিএম (বার), স্বপ্নভূমি, ভূমি প্রোপার্টিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এম মিলন হাসান, লিগ কমিটির সম্পাদক আমজাদ হোসেন মজনুসহ ফেডারেশনের অন্যান্য কর্তারা।

বাংলাদেশ সময়: ১৯১৪ ঘণ্টা, জুলাই ১৬, ২০২৪
এআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।