ঢাকা, সোমবার, ১২ কার্তিক ১৪৩১, ২৮ অক্টোবর ২০২৪, ২৪ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

বিসিবির প্রতি কৃতজ্ঞতা জানালেন বাফুফে সভাপতি

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৩ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৪
বিসিবির প্রতি কৃতজ্ঞতা জানালেন বাফুফে সভাপতি

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাচন অনুষ্ঠিত হয়েছে গত ২৭ অক্টোবর। সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন তাবিথ আউয়াল।

সিনিয়র সহসভাপতি নির্বাচিত হয়েছেন ইমরুল হাসান। নির্বাচনের ফল ঘোষণার পর বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকে বাফুফের নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন বার্তা পাঠিয়েছিলেন বিসিবির সভাপতি ফারুক আহমেদ। তার এই অভিনন্দন বার্তার প্রেক্ষিতে কৃতজ্ঞতা জানিয়েছেন তাবিথ।

আজ নবনির্বাচিত সভাপতি তাবিথ আউয়াল এক বিবৃতিতে ফারুক আহমেদ এবং বিসিবির পুরো কমিটিকে তাদের উষ্ণ অভিনন্দনের জন্য কৃতজ্ঞতা জানিয়েছেন। বিবৃতিতে তিনি লিখেছেন, ‘বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি ফারুক আহমেদ এবং সংশ্লিষ্ট সকলের প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করছে, বাফুফের নবনির্বাচিত কমিটিকে তাদের উষ্ণ অভিনন্দন জানানোর জন্য। আমরা এই নতুন যাত্রায় উচ্ছ্বসিত। আমরা আশাবাদী যে বিসিবির মতো সংগঠনগুলোর সম্মিলিত সমর্থনের মাধ্যমে, আমরা বাংলাদেশে ফুটবলের জন্য একটি অতুলনীয় সফলতার যুগের সূচনা করতে পারবো। ’

বিসিবির সঙ্গে সহযোগিতার অঙ্গীকারকেও অত্যন্ত মূল্যবান বলে উল্লেখ করে তাবিথ, ‘একসঙ্গে আমরা খেলারধুলার উন্নয়নের দিকে এগিয়ে যেতে চাই। এতে দেশের সকল ক্রীড়াবিদ ও ভক্তরা উপকৃত হবেন। ’

বাফুফের নতুন নেতৃত্বের মাধ্যমে দেশের ফুটবলের উন্নতি হবে এবং আন্তর্জাতিক পর্যায়ে সফলতা অর্জন সম্ভব হবে; এমনটাই আশা দেশের ফুটবল ভক্তদের।

বাংলাদেশ সময়: ১৭২৩ ঘণ্টা, অক্টোবর ২৮, ২২০৪ 
এআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।