ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

ফুটবল

৫ মে ব্রাজিলের কোপা দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৫ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০১৬
৫ মে ব্রাজিলের কোপা দল ঘোষণা

ঢাকা: আগামী ৫ মে কোপা আমেরিকা ২০১৬’র দল ঘোষণা করবে ব্রাজিল। কোপা আমেরিকার শতবর্ষ উপলক্ষে যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত বিশেষ এই আসরে, নিজেদের দল ঘোষণার ব্যাপারে ব্রাজিল কনফেডারেশন হেডকোয়াটার্সে এমনটি জানান কোচ দুঙ্গা।

এদিকে ২৩ সদস্যের এই দল ঘোষণার আগে বেশ চিন্তায় পড়েছে ব্রাজিল। কারণ পর পর সেলেকাওদের দুটি বড় টুর্নামেন্টে অধিনায়ক নেইমারকে পাওয়া নিয়ে অনিশ্চয়তা রয়েছে দলটির মধ্যে। এ নিয়ে ব্রাজিল নেইমারের ক্লাব বার্সেলোনায় একটি চিঠিও দিয়েছে।

তবে নেইমারকে ব্রাজিলের মাটিতে অনুষ্ঠিত রিও অলিম্পিক ও কোপা দুটিতেই খেলতে দেওয়ার ব্যাপারে নিজেদের অনিচ্ছা প্রকাশ করেছে বার্সা। এছাড়া কোপা আমেরিকা ফিফার অধীনে হওয়ায় এ ক্ষেত্রে কাতালান ক্লাবটির কিছু বলার নেই। তবে ‍রিও অলিম্পিকে তারা নেইমারকে ছাড়তে বাধ্য না।

কোপা আমেরিকায় ব্রাজিল গ্রুপ ‘বি’তে খেলবে। যেখানে তাদের প্রতিপক্ষ হিসেবে থাকছে ইকুয়েডর, হাইতি ও পেরু। ইকুয়েডরের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচ খেলবে দুঙ্গার শিষ্যরা।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, ১৩ এপ্রিল, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।