ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

ফুটবল

প্রুইখের জোড়া গোলে চট্টগ্রাম আবাহনীর টানা তৃতীয় জয়

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৮ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০১৬
প্রুইখের জোড়া গোলে চট্টগ্রাম আবাহনীর টানা তৃতীয় জয় ছবি: শোয়েব মিথুন/ বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: স্বাধীনতা কাপ ফুটবলে জয় রথ ছুটে চলেছে চট্টগ্রাম আবাহনীর। ‘এ’ গ্রুপে নিজেদের প্রথম দুই ম্যাচে মুক্তিযোদ্ধা সংসদ ও উত্তর বারিধারার বিপক্ষে জয়ের পর এবার নিজেদের তৃতীয় ম্যাচেও ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে জয় তুলে নিয়েছে।

ব্রাদার্সেরে বিপক্ষে তারা জয় পেয়েছে ৩-০ গোলে। দলের হয়ে দু’টি গোল করেছেন হাইতিয়ান ফরোয়ার্ড লিওনেল প্রুইখ। অপর গোলটি করেছেন জাহিদ হাসান।

এরআগে বুধবার (১৩ এপ্রিল) বঙ্গবন্ধু স্টেডিয়ামে খেলার শুরু থেকেই ব্রাদার্সকে চাপের রাখে আবাহনী। ছোট ছোট পাস ও গোছালো এক একটি আক্রমণ দিয়ে কাঁপিয়ে তোলে প্রতিপক্ষের রক্ষণ সীমানা। ঠিক এমনই এক গোছালো আক্রমণে প্রথমার্ধের ২৯ মিনিটে তকলিসের কাটব্যাট থেকে লিওনেল প্রুইখ ব্রাদার্স জালে বল জড়ালে ১-০ তে লিড পায় চট্ট্রগাম আবাহনী।

পিছিয়ে পড়ে খেলায় ফিরতে মরিয়া ব্রাদার্স বেশ ভালো কয়েকটি আক্রমণ রচনা করেও খেলায় ফিরতে না পারায় ১-০ তে পিছিয়ে থেকে প্রথমার্ধের বিরতিতে যায়।

প্রথমার্ধে এগিয়ে থাকা চট্টগ্রাম আবাহনী দ্বিতীয়ার্ধে আক্রমণের ধার বাড়ায়। আর ফলাফল পেয়ে যায় বলতে গেলে হাতেনাতেই। কেননা দ্বিতীয়ার্ধ শুরুর ১০ মিনিট পরেই আবার সেই তকলিসের এগিয়ে দেয়া বল থেকে লিওনেল প্রুইখ দ্বিতীয়বার ব্রাদার্সের জালে বল ঠেলে দলকে দ্বিগুণ ব্যবধান এনে দেন।

এখানেই থেমে থাকেনি আবাহনী। কেননা ৭৬ মিনিটে জাহিদের প্যানাল্টি শুট থেকে আরও একটি গোল নিজেদের থলিতে পুরে ব্রাদার্সকে পাইয়ে দেন ৩-০ তে পিছিয়ে যাওয়ার এক মর্মান্তিক স্বাদ।

এত বড় ব্যবধানে পিছিয়ে পড়ে আর খেলায় ফিরতে না পেরে হারের যন্ত্রণা নিয়ে মাঠ ছাড়ে ব্রাদার্স ইউনিয়ন।

বাংলাদেশ সময়: ২০২৪ঘণ্টা, ১৩ এপ্রিল, ২০১৬
এইচএল/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।