ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

ফুটবল

সেমিতে লড়বে লিভারপুল-ভিয়ারিয়াল, শাখতার-সেভিয়া

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৩ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০১৬
সেমিতে লড়বে লিভারপুল-ভিয়ারিয়াল, শাখতার-সেভিয়া

ঢাকা: চলমান ইউরোপা লিগের সেমিফাইনালের টিকিট নিশ্চিত করেছে ইংলিশ প্রিমিয়ারের জায়ান্ট দল লিভারপুল, স্প্যানিশ ক্লাব ভিয়ারিয়াল ও সেভিয়া এবং ইউক্রেনের ফেভারিট শাখতার দোনেস্ক। শেষ চারে লিভারপুলের মুখোমুখি হবে ভিয়ারিয়াল।

আর অন্য সেমিফাইনালে শাখতারের প্রতিপক্ষ সেভিয়া।

 

শুক্রবার (১৫ এপ্রিল) সুইজারল্যান্ডের নিয়নে ইউরোপা লিগের সেমির ড্র অনুষ্ঠিত হয়।

 

দুই লেগ ভিত্তিতে খেলবে চারটি দলই। হোম ও অ্যাওয়ে ভিত্তিক ম্যাচ অনুষ্ঠিত হবে। সেমিফাইনালের প্রথম লেগের খেলা হবে আগামী ২৮ এপ্রিল। আর ফিরতি লেগের ম্যাচ হবে ৫ মে।

আগামী ১৮ মে ইউরোপা লিগের ফাইনালের হাইভোল্টেজ ম্যাচটি অনুষ্ঠিত হবে। এবারের আসরের ফাইনাল হবে সুইজারল্যান্ডের বাসেলে অবস্থিত সেন্ট জ্যাকব পার্ক স্টেডিয়ামে।

কোয়ার্টার ফাইনালে লিভারপুল ৫-৪ অ্যাগ্রিগেটে হারায় বরুশিয়া ডর্টমুন্ডকে। পেনাল্টি শুটআউটের হিসেব কষে অ্যাতলেটিক বিলবাওকে ৫-৪ ব্যবধানে হারিয়ে শেষ চারের টিকিট কাটে সেভিয়া। স্পার্টা প্রাগুইকে ৬-৩ অ্যাগ্রিগেটের বিশাল ব্যবধানে ছিটকে দিয়ে সেমিতে আসে ভিয়ারিয়াল। আর ব্রাগাকে ৬-১ অ্যাগ্রিগেটে উড়িয়ে সেমিতে উঠে শাখতার।

বাংলাদেশ সময়: ১৭২৩ ঘণ্টা, ১৫ এপ্রিল ২০১৬
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।