ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

ফুটবল

পিএসজির গোল উৎসব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৭ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৬
পিএসজির গোল উৎসব

ঢাকা: ফরাসি লিগ ওয়ানের ম্যাচে বড় জয় পেয়েছে প্যারিস সেইন্ট জার্মেইন (পিএসজি)। প্রতিপক্ষ সায়েনকে ৬-০ গোলে উড়িয়ে দিয়েছে জ্লাতান ইব্রাহিমোভিচ, ম্যাক্সওয়েল, মাতুইদি, এডিনসন কাভানি আর অ্যাঞ্জেল ডি মারিয়ারা।

 

প্রথম থেকেই সায়েনের রক্ষণে আক্রমণ শানানো পিএসজি গোলের দেখা পায় ম্যাচের ১২ মিনিটে। সুইডিশ তারকা ইব্রাহিমোভিচ দলকে লিড পাইয়ে দেন। প্রথমার্ধের যোগ করা সময়ে ব্যবধান দ্বিগুন করেন মাতুইদি। ২-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় পিএসজি।

চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নেওয়া পিএসজির হয়ে তৃতীয় গোলটি করেন উরুগুয়ের তারকা এডিনসন কাভানি। ম্যাচের ৪৯ মিনিটের মাথায় গোলটি করেন তিনি। ৫২ মিনিটে দলের চতুর্থ আর নিজের প্রথম গোল করেন আর্জেন্টিনার তারকা ডি মারিয়া। এর চার মিনিট পর দলের পঞ্চম ও নিজের দ্বিতীয় গোলের দেখা পান ইব্রা।

খেলার ৭৬তম মিনিটে দলের ষষ্ঠ ও শেষ গোলটি করেন ম্যাক্সওয়েল। ৬-০ গোলের বড় ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে লরা ব্লার শিষ্যরা।

এ ম্যাচে জয়ের ফলে ৩৪ রাউন্ড শেষে পিএসজির পয়েন্ট বেড়ে দাঁড়ালো সর্বোচ্চ ৮৬। সমান সংখ্যক ম্যাচ খেলে ৫৬ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে আছে অলিম্পিক।

বাংলাদেশ সময়: ০২০৭ ঘণ্টা, ১৭ এপ্রিল ২০১৬
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।