ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

ফুটবল

সম্ভাব্য গন্তব্যের জানান দিলেন মেসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৬ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৬
সম্ভাব্য গন্তব্যের জানান দিলেন মেসি ছবি: সংগৃহীত

ঢাকা: বার্সেলোনায় নিজের দীর্ঘমেয়াদী ভবিষ্যৎ নিয়ে এখনো সন্দিহান লিওনেল মেসি! কখনো যদি আর্জেন্টিনায় ফিরে যান তবে নির্দিষ্ট একটি ক্লাবের হয়েই খেলবেন বলে নিশ্চিত করেছেন আর্জেন্টাইন আইকন। সেক্ষেত্রে মেসির সম্ভাব্য গন্তব্য হবে তার শৈশবের ক্লাব নিওয়েলস ওল্ড বয়েজ।

কিন্তু, নিজ জন্মভূমিতে ফেরার ব্যাপারে নিশ্চয়তাও দিতে পারছেন না ২৮ বছর বয়সী এ ফরোয়ার্ড।

 

বার্সার একাডেমি লা মেসিয়ায় পাড়ি জমানোর আগে নিওয়েলস ওল্ড বয়েজের বয়সভিত্তিক টিমে খেলেছিলেন মেসি (১৯৯৪-২০০০)। তাই অদূর ভবিষ্যতে নিজ দেশে ফিরলে এই ক্লাবের হয়েই খেলার ইচ্ছার কথা প্রকাশ করেছেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী, ‘আমি যদি আগামীকালও আর্জেন্টিনায় ফিরে যাই, তবে একমাত্র নিওয়েলসের হয়েই খেলতে চাইবো। ’

 

তা কবে নাগাদ আর্জেন্টিনায় ফিরবেন মেসি? এ ব্যাপারে কোনো নির্দিষ্ট সময়সীমা বেধে না দিলেও তা বেশ কয়েক বছর পরে হতে পারে জানান বার্সার প্রাণভোমরা, ‘আমি আগেও বলেছি, এটা (আর্জেন্টিনায় ফেরার প্রসঙ্গে) কখন হবে অথবা কখনো হবে কিনা তা বলতে পারব না। এখন আমি যদি ওই দিনটির কথা ভাবি এবং এটা যদি হয় তবে তা বেশ কয়েক বছর পর বাস্তাবে রূপ নেবে। ’

‘বাস্তবতা হচ্ছে, এখন ‍বা আগামীকাল কী ঘটবে তা আমি জানি না। তাই আর্জেন্টিনায় ফিরে যাব এমন কথা বলা বা প্রতিশ্রুতিও দিতে পারব না। কিন্তু হ্যাঁ, আমি নিশ্চিত করতে পারি যে, আমি আর্জেন্টাইন লিগে নিওয়েলসের হয়ে খেলতে পছন্দ করবো, কিন্তু অনেক কিছুর উপরই তা নির্ভর করছে। ’-যোগ করেন মেসি।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৬
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।