ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফুটবল

রোনালদোর জন্য জিদানের আক্ষেপ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৮ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৬
রোনালদোর জন্য জিদানের আক্ষেপ ছবি: সংগৃহীত

ঢাকা: ক’দিন আগে ক্রিস্টিয়ানো রোনালদোকে বিশ্রাম দেওয়ার প্রশ্নে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন রিয়াল মাদ্রিদ কোচ জিনেদিন জিদান। তবে এবার খানিকটা সুর পাল্টেছেন ফ্রেঞ্চ কিংবদন্তি।

রোনালদোকে পর্যাপ্ত বিশ্রাম দিতে না পারায় আক্ষেপ ঝরেছে জিদানের কণ্ঠে।

রিয়ালের হয়ে শুরুর একাদশে নেমে পুরো নব্বই মিনিট খেলেই অভ্যস্ত রোনালদো। বিশ্রাম পাওয়ার সুযোগ কই! সবশেষ ভিয়ারিয়ালের বিপক্ষে ৩-০ গোলে জয়ের রাতেও এর ব্যতিক্রম ছিল না। সিআর সেভেন কে যে পুরো ম্যাচেই মাঠে দেখতে চান জিদান। কেনই বা চাইবেন না! গ্যালাকটিকোদের শিরোপা জেতার দৌড়ে ধারাবাহিকভাবেই তো ‘জ্বালানি’ হিসেবে কাজ করছেন পর্তুগিজ ফরোয়ার্ড।

তাই চাইলেও রোনালদোকে বিশ্রাম দেওয়ার সুযোগ নেই জিদানের হাতে, ‘ম্যাচ চলাকালীন ক্রিস্টিয়ানোকে মাঠ থেকে তুলে আনতে না পেরে মাঝেমধ্যেই আমার আক্ষেপ হয়। ক্রিস্টিয়ানোর মতো একজন খেলোয়াড়কে কিছু সময়ের জন্য হলেও বিশ্রাম দেওয়া প্রয়োজন। তার মাঠ থেকে (ভিয়ারিয়াল ম্যাচ শেষে) উঠে আসার মুহূর্তটি দেখাটা আমার কাছে কঠিন ছিল। মাঝে মধ্যেই এমনটি হয়। ’

তবে রোনালদোর কোনো ধরনের ইনজুরি সমস্যা আছে বলে মনে করেন না জিদান, ‘শেষদিকে (ম্যাচে) ক্রিস্টিয়ানো কিছু একটা অনুভব করে। অন্য যেকোনো কিছুর চেয়ে এটা আমাদের ভীত করে তোলে। কিন্তু আমি এখন স্বচ্ছন্দ বোধ করছি। আমরা চিন্তিত ছিলাম, কিন্তু ড্রেসিং রুমে তাকে দেখার পর আমার উদ্বেগের জায়গাটা কমে যায়। সে নিজেও নির্ভার। গুরুতর কিছু মনে হচ্ছে না। ’

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৬
এমআরএম

** বিশ্রাম পাচ্ছেন না রোনালদো

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।