ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফুটবল

বাফুফে নির্বাচন হবে অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ: আ জ ম নাসির

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৫ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৬
বাফুফে নির্বাচন হবে অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ: আ জ ম নাসির ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: ‘৩০ এপ্রিল বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নির্বাচন অবাধ, সুষ্ঠ, নিরপেক্ষ ও গণতান্ত্রিক প্রক্রিয়ায় অনুষ্ঠিত হবে। নির্বাচনের জন্য প্রার্থীরা তাঁদের প্রচারণা চালাবেন এবং ভোটাররা যাকে যোগ্য মনে করেন তাঁকেই ভোট দেবেন।

’ কথাগুলো বলেন বাংলাদেশ জেলা ও বিভাগীয় ক্রীড়া সংগঠক পরিষদের সভাপতি আ জ ম নাসির।

বৃহস্পতিবার (২১ এপ্রিল) বিকেলে বাংলাদেশ ফুটবল ফেডারেশনর সম্মেলন কক্ষে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নির্বাচন প্রসঙ্গে তিনি এমন প্রতিক্রিয়া ব্যক্ত করেন।

৩০ এপ্রিলের নির্বাচনকে সামনে রেখে এরই মধ্যে গুঞ্জন উঠেছে যে, আ জ ম নাসিরের সমর্থন দেয়া কাজী সালাহউদ্দিন পরিষদ নির্বাচনে প্রভাব বিস্তার করবেন। সংবাদ সম্মেলনে গণমাধ্যম কর্মীরা তাঁকে এ বিষয়ে প্রশ্ন করলে তিনি জানান, ‘এখানে কোন রকম প্রভাব বিস্তার করা হবে না। নির্বাচন হবে অত্যন্ত সুন্দর ও সুষ্ঠভাবে যাতে করে ভবিষ্যতে এ বিষয়ে কেউ কোন প্রশ্ন না তুলতে পারেন। ’

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন এবারের বাফুফে নির্বাচনে একটি সমর্থক গোষ্ঠীকে নিয়ে নির্বাচনে হস্তক্ষেপ করতে পারেন বলে বেশ কিছুদিন ধরেই ফুটবল অঙ্গনে আলোচনা হয়ে আসছিল! বিষয়টি আসলেই কতখানি সত্য? সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে নাসির জানান, ‘ নজমুল হাসান পাপন ক্রিকেট বোর্ডের সভাপতি। তিনি কেন ফুটবলেরন নির্বাচন নিয়ে নেতিবাচক কথা বলবেন বা হস্তক্ষেপ করতে যাবেন? হ্যাঁ, কেউ যদি ওনার কাছে যায় তিনি হয়তো তাঁর সঙ্গে আলোচনা করতেই পারেন। ’

এছাড়া ৩০ এপ্রিলের নির্বাচনকে সামনে রেখে অন্যান্য করণীয় বিষয়ের প্রতি সজাগ দৃষ্টি রাখা হবে বলেও আশ্বস্ত করেন এই ফুটবল সংগঠক।

বাংলাদেশ সময়: ১৮২৭ ঘণ্টা, ২১ এপ্রিল ২০১৬
এইচএল/এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।