ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফুটবল

পিএফএ বর্ষসেরা দলে নেই আগুয়েরো-ওজিলরা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০২ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৬
পিএফএ বর্ষসেরা দলে নেই আগুয়েরো-ওজিলরা ছবি: সংগৃহীত

ঢাকা: চলতি মৌসুমে একের পর এক চমক জাগিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের শীর্ষ দুটি স্থান দখল করে রেখেছে লিচেস্টারসিটি এবং টটেনহাম। ম্যানচেস্টার ইউনাইটেড, ম্যানচেস্টার সিটি, চেলসি, আর্সেনাল, লিভারপুলের মতো বড় বড় দলগুলোকে বুড়ো আঙ্গুল দেখিয়ে শীর্ষে রয়েছে লিচেস্টার।

আর দুইয়ে টটেনহাম।

২০১৫-১৬ মৌসুমে ইংলিশ প্রিমিয়ার লিগের সেরা একাদশ নির্বাচন করেছে ইংলিশ পেশাদার ফুটবলারদের সংগঠন পিএফএ। ইংলিশ প্রফেশনাল ফুটবলার্স অ্যাসোসিয়েশনের গঠিত সেরা একাদশে জায়গা হয়নি ম্যানসিটির আর্জেন্টাইন তারকা সার্জিও আগুয়েরো, আর্সেনালের জার্মান তারকা মেসুত ওজিল, ম্যানইউর ওয়েইন রুনিদের মতো তারকাদের।

একাদশে সর্বোচ্চ চারজন করে জায়গা পেয়েছেন লিচেস্টার সিটি আর টটেনহামের ফুটবলার। একজন করে এই একাদশে এসেছেন ওয়েস্টহাম, আর্সেনাল আর ম্যানইউয়ের।

ম্যানইউ থেকে জায়গা পেয়েছেন অভিজ্ঞ গোলরক্ষক ডেভিড ডি গিয়া। আর্সেনালের তারকা হেক্টর বেলেরিন আর ওয়েস্টহামের দিমিত্রি পায়েত।

লিচেস্টার থেকে সেরা একাদশে জায়গা করে নিয়েছেন দলপতি ওয়েস মরগান, জেমি ভার্ডি, এনগোলো কান্তে আর রিয়াদ মাহরেজ। টটেনহামের চারজন হলেন হ্যারিকেন, ড্যানি রোজ, টোবি আর ডেলে আলি।

বাংলাদেশ সময়: ০১৩৪ ঘণ্টা, ২২ এপ্রিল ২০১৬
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।