ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফুটবল

বার্সা সমর্থকের প্রেমে রোনালদো!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৪ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৬
বার্সা সমর্থকের প্রেমে রোনালদো! ছবি: সংগৃহীত

ঢাকা: জেনেশুনেই কী চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনা সমর্থকের সঙ্গে ‘ডেটিং’ করেছেন ক্রিস্টিয়ানো রোনালদো? রিয়াল মাদ্রিদের পর্তুগিজ তারকাকে ঘিরে এমন কথাই ছড়াচ্ছে! এক নারীর সঙ্গে তার ঘণিষ্ঠ ছবিই বিতর্ক উসকে দিচ্ছে।

সবার কাছে রোনালদোর নারীপ্রীতির বিষয়টি অজানা কিছু নয়।

কিন্তু তার সঙ্গে মেক্সিকান পাইলট আলেজান্দ্রো ম্যানরিকুয়েজের কয়েকটি ছবি রীতিমতো আলোচনার ঝড় তুলছে। কারণ আর কিছুই নয়, ম্যানরিকুয়েজ যে মনেপ্রাণে একজন বার্স সমর্থক।

ম্যানরিকুয়েজের অ্যাকাউন্ট থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে ছবিগুলো আপলোড করা হয়। যেখানে দু’জনকে বেশ হাস্যোজ্জ্বল দেখা যায়। একটিতে রোনালদোকে জড়িয়ে ধরে ছবি তোলেন ম্যানরিকুয়েজ। যার ক্যাপশনে লেখা, ‘লাকি টু ফ্লাই সিআর সেভেন, ওয়ান অব দ্য বেস্ট সকার প্লেয়ার্স ইন দ্য ওয়ার্ল্ড। ’

আরেকটি ছবিতে মেক্সিকান সুন্দরীর পাশে বেশ উচ্ছ্বসিত ভঙ্গিতে পোজ দেন পর্তুগিজ অধিনায়ক। প্রথম ছবিটি দেখে হয়তো অনেকে বলবেন, বিমান চালকের ইউনিফর্ম পরা ম্যানরিকুয়েজ শুধুমাত্র একজন ভক্ত হিসেবেই রোনালদোর সঙ্গে ক্যামেরাবন্দি হন।

কিন্তু দু’জনের ছবি তোলার ভঙ্গিই ভিন্ন অর্থ বহন করছে। আর ‘প্রেমিক-প্রেমিকা সুলভ’ অন্য ছবিটি দেখে যে কেউই বলতে পারেন, নতুন প্রেমে মজেছেন রোনালদো!

কিন্তু, গল্পের সবচেয়ে আকর্ষণীয় দিকটি হচ্ছে, ম্যানরিকুয়েজ পুরোদস্তর একজন বার্সা সমর্থক। ন্যু ক্যাম্পে লিওনেল মেসির ট্রফি ক্যাবিনেটের সামনে তার ছবিটি সেটিই ইঙ্গিত করছে। শুধু তাই নয়, বার্সার জার্সি গায়ে তিনি দু’টি সেলফি ইন্সটাগ্রামে পোস্ট করেন। রোনালদো এ বিষয়ে এখনো মুখ খোলেননি।

বাংলাদেশ সময়: ১৪২২ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৬
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।