ঢাকা, শনিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

ফুটবল

রোনালদো ভক্তদের জন্য দুঃসংবাদ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৫ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৬
রোনালদো ভক্তদের জন্য দুঃসংবাদ ছবি: সংগৃহীত

ঢাকা: বড় ধরনের একটা স্বস্তি পেতে পেতেও পাওয়া হলো না স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদের। ইনজুরির গুঞ্জন উড়িয়ে বেশ ভালো বোধ করছেন বলে ঘোষণা দিয়েছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো।

তবে, শুক্রবার (২২ এপ্রিল) ক্লাবটির পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়, ইনজুরির কারণে আপাতত মাঠে নামা হচ্ছে না পর্তুগিজ তারকার।

 

স্প্যানিশ লিগের ভিয়ারিয়াল ম্যাচ শেষে পর্তুগিজ অধিনায়ককে ঘিরে ইনজুরির গুঞ্জন উঠে। যা পুরো রিয়াল শিবিরে দুশ্চিন্তার ভাঁজ ফেলে। আর সেটিই সত্যি হয়ে দাঁড়ালো।

ভিয়ারিয়ালের বিপক্ষে (২১ এপ্রিল) ৩-০ গোলে জয়ের রাতে খানিকটা ধীরগতিতে মাঠ ছাড়েন রোনালদো। হ্যামস্ট্রিংয়ে অস্বস্তির দিকটিই স্পষ্ট হয়ে ওঠে। ফলে, ম্যানচেস্টার সিটির বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের প্রথম লেগে তার খেলা নিয়ে একটা অনিশ্চয়তা তৈরি হয়।

তবে ম্যাচ শেষে রোনালদোর গুরুতর ইনজুরির খবর উড়িয়ে দেন কোচ জিনেদিন জিদান। রোনালদো নিজেও ভক্ত-সমর্থকদের আশ্বস্ত করে জানান, সম্পূর্ণ ভালো অবস্থায় আছেন তিনি। এমনকি নিজের অফিসিয়াল ইন্সটাগ্রাম পেজে রোনালদো তার একটি হাস্যোজ্জ্বল একটি ছবি পোস্ট করেন। ক্যাপশনে লেখেন, ‘সবকিছুই (ইনজুরি গুঞ্জনকে ইঙ্গিত করেন) ভালো আছে। সমর্থন দেওয়ার জন্য তোমাদেরকে (সমর্থকদের উদ্দেশ্যে) ধন্যবাদ। ’

শনিবার (২৩ এপ্রিল) নিজের পরবর্তী ম্যাচে স্বাগতিক রায়ো ভায়োকানোর মুখোমুখি হবে রিয়াল। বাংলাদেশ সময় রাত ৮টায় খেলা শুরু হবে। তিনদিন পর (মঙ্গলবার দিবাগত রাত পৌনে ১টায়) চ্যাম্পিয়নস লিগে সেমিফাইনালের প্রথম লেগে ম্যানসিটির মাঠে নামবে গ্যালাকটিকোরা।

এর আগেই রিয়াল কর্তৃপক্ষ জানিয়ে দিল, উরুর ইনজুরি রোনালদোকে মাঠে নামতে দিচ্ছেনা। চ্যাম্পিয়ন্স লিগের প্রথম লেগেও তার মাঠে থাকা নিয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে। মেডিকেল পরীক্ষার জন্য (শুক্রবার) রোনালদোকে সানিতাস লা মোরালেজার একটি হাসপাতালে নেওয়া হয়েছিল। ইনজুরি বেশ মারাত্মক না হলেও মাঠে নামার মতো উপযোগী নয় রোনালদো। ‍

রিয়ালের ক্লাব কর্তৃপক্ষ আরও জানায়, রোনালদোর অগ্রগতি পর্যবেক্ষণ করা হবে। তবে, রায়ো ভায়োকানোর বিপক্ষে ম্যাচে তাকে বিশ্রামে রাখা হবে। এমনকি চ্যাম্পিয়ন্স লিগের প্রথম লেগেও তার মাঠে না থাকার সম্ভাবনাই বেশি।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, ২২ এপ্রিল ২০১৬
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।