ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফুটবল

দুই আর্জেন্টাইন শিরোপা জেতালেন পিএসজিকে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৩ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৬
দুই আর্জেন্টাইন শিরোপা জেতালেন পিএসজিকে ছবি:সংগৃহীত

ঢাকা: লিলেকে ২-১ গোলে হারিয়ে কাপ ডি লা লিগার শিরোপা জিতলো প্যারিস সেন্ট জার্মেই। আর জয়ী দলের হয়ে একটি করে গোল করেন আর্জেন্টিনা জাতীয় দলের তারকা জাভিয়ার পাস্তোরে ও অ্যাঙ্গেল ডি মারিয়া।

এ নিয়ে চলতি মৌসুমে এখন পর্যন্ত ঘরোয়া দুটি শিরোপা জিতলো লরা ব্লার শিষ্যরা।

 


ফাইনালে দু’দল মুখোমুখি হয় পিএসজির মাঠ স্তাদে ডি ফ্রান্সে। তবে ম্যাচের শুরু থেকেই আধিপত্য বিস্তার করে খেলতে থাকে স্বাগতিকরা। এরই ধারাবাহিকতায় ম্যাচের ৪০ মিনিটে ২০ গজ দুর থেকে দুর্দান্ত এক ভল্যির মাধ্যমে দলের লিড এনে দেন পাস্তোরে। তবে খেলার ৪৯ মিনিটে সমতায় ফেরে লিলে। ডিজিবরিল সিদিবের গোলে সমতা পায় দলটি।


এদিকে ম্যাচের ৭০ মিনিটে ১০ জনের দলে পরিণত হয় পিএসজি। আদ্রিয়েন রাবিয়ট ৪৭ মিনিটে হলুদ কার্ড পাওয়ার পর আবারও ফাউল করলে রেফারি তাকে লাল কার্ড দেখিয়ে মাঠ ছাড়া করেন।


এক জন কম নিয়েও অবশ্য দমে যায়নি স্বাগতিকরা। ৭৪ মিনিটেই লিড পায়। এবার ডি মারিয়ার গোলে এগিয়ে যায় জ্লাতান ইব্রাহিমোভিচরা। আর এই এগিয়ে যাওয়াই শেষ পর্যন্ত শিরোপা জেতায় পিএসজিকে।


বাংলাদেশ সময়: ১০১১ ঘণ্টা, ২৪ এপ্রিল, ২০১৬

এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।