ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফুটবল

পোশাক বিভ্রাটে জিদান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৫ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৬
পোশাক বিভ্রাটে জিদান ছবি: সংগৃহীত

ঢাকা: আরেকটি চ্যাম্পিয়নস লিগ ম্যাচ, আরেকবার বিব্রতকর পোশাক বিভ্রাটে পড়লেন জিনেদিন জিদান। ইউরোপ শ্রেষ্ঠত্বের আসরে টানা দুই ম্যাচেই মাঠের টাচলাইনে রিয়াল মাদ্রিদ কোচের প্যান্ট ছেঁড়ার দৃশ্য টেলিভিশনের ক্যামেরায় ধরা পড়ে।

এ ‍মাসেই উলফসবার্গের বিপক্ষে বাঁচা-মরার ম্যাচটিতে প্রথমবার এমন অভিজ্ঞতার সম্মুখীন হন ফ্রেঞ্চ কিংবদন্তি। করিম বেনজেমা গোলের সুযোগ মিস করায় ক্রুদ্ধ প্রতিক্রিয়া প্রদর্শন করেন জিদান। উত্তেজিত ও রাগান্বিত হয়ে লাফিয়ে উঠতেই তার প্যান্ট ছিঁড়ে যায়! 

গত ১৩ এপ্রিলের ম্যাচটিতে ক্রিস্টিয়ানো রোনালদোর হ্যাটট্রিকে জার্মান ক্লাবটির বিপক্ষে ৩-০ গোলের (৩-২ অ্যাগ্রিগেট) অবিস্মরণীয় জয়ে সেমিফাইনালে পা রাখে গ্যালাকটিকোরা।

এবার ম্যানচেস্টার সিটির মাঠে সেমির প্রথম লেগের ম্যাচটিতেও বিশ্বকাপ জয়ী জিদান একই লজ্জার ভুক্তভোগী হলেন। এ ম্যাচেও সাইডলাইনে দাঁড়ানো অবস্থায় তার ছেঁড়া প্যান্ট ক্যামেরার ফ্রেমে বন্দি হয়। তবে এবার ঠিক কীভাবে এমনটি ঘটলো ‍তা জানা যায়নি। তীব্র প্রতিক্রিয়া দেখানোর জন্য তো উলফসবার্গ ম্যাচের মতো উত্তেজনা ছিল না!

উলফসবার্গ ম্যাচে জিদানের প্যান্ট ছেঁড়ার দৃশ্য

বাংলাদেশ সময়: ১৩০৫ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৬
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।