ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফুটবল

সালাউ‌দ্দিনকে হেলালের সমর্থন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৫ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৬
সালাউ‌দ্দিনকে হেলালের সমর্থন ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: মাঝে আর মাত্র দু’‌দিন। তারপরই অনু‌ষ্ঠিত হবে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাচন।

আর এই নির্বাচনকে সামনে রেখে স্বতন্ত্র প্রে‌সি‌ডেন্ট প্রার্থী থেকে সরে দাঁড়িয়ে স‌ম্মি‌লিত প‌রিষদের সভাপ‌তি প্রার্থী কাজী মোহাম্মদ সালাউ‌দ্দিনকে সমর্থণ দিলেন গোলাম রব্বানী হেলাল।

বুধবার (২৭ এ‌প্রিল) দুপুরে গুলশানে সালাউ‌দ্দি‌নকে সমর্থন দিতে হেলাল তার বাস ভব‌নে আসেন।

‌সেখানে কাজী সালাউ‌দ্দিনকে সমর্থন দেয়া প্রসঙ্গে গণমাধ্য‌মের সামনে তি‌নি বলেন, 'সালাহউ‌দ্দিন ভাইয়ের স‌ঙ্গে আ‌মি ১৯৭৪ সাল থেকে আ‌ছি। ওনার স‌ঙ্গে আমার মতের মিল হতেই পারে। ভাই-ভাই’র মতের মিল থাকবে এটাই স্বাভা‌বিক। '

এসময় কাজী সালাউ‌দ্দিন আওয়ামী প‌রিবারের উ‌ল্লেখ ক‌রে তি‌নি ব‌লেন, কাজী সালাহউ‌দ্দিন বিএন‌পি, জামায়াত কিংবা রাজাকার নন। সব সময় তি‌নি আবাহনীর এবং শেখ কামালের বন্ধু। এ‌দি‌কে, মু‌ক্তিযু‌দ্ধে সালাউ‌দ্দি‌নের ভূমিকার কথা উ‌ল্লেখ ক‌রে তি‌নি ব‌লেন, মু‌ক্তিযু‌দ্ধের সময় স্বাধীন বাংলা ফুটবল দলের সবচাইতে জন‌প্রিয় খে‌লোয়াড়। তার খেলা দেখতে মানুষ মাঠে আসতো। আর সেই টাকা দিয়ে মু‌ক্তি‌যোদ্ধা‌দের উন্নয়ন হতো।

বাংলা‌দে‌শের ফুটব‌লেরসালাহউ‌দ্দি‌নের গুরু‌ত্বের কথা তু‌লে ধ‌রে তি‌নি আরও ব‌লেন, স্বাধীনতা যু‌দ্ধে সালাউ‌দ্দিন যে ভূ‌মিকা রে‌খে‌ছিল বাংলা‌দে‌শের ফুটব‌লেও তা‌কে সেই ভূ‌মিকা পালন করতে হ‌বে।

এসময় বাংলা‌দেশ ফুটবল ফেডারেশনের নির্বাচ‌নের গুরুত্ব তু‌লে ধ‌রে তি‌নি ব‌লেন, বাংলা‌দেশ য‌দি ফিফার সদস্যপদ ধ‌রে রাখ‌তে চায় তাহ‌লে নির্বাচন হ‌তে হ‌বে।

বাংলাদেশ সময়: ১৬১১ ঘণ্টা, ২৭ এপ্রিল, ২০১৬
এমএমএস/এইচএল

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।