ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফুটবল

বার্সার জার্সিতে খেলতে চান থিয়াগো সিলভা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৩ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০১৬
বার্সার জার্সিতে খেলতে চান থিয়াগো সিলভা ছবি: সংগৃহীত

ঢাকা: আগামী ২২ সেপ্টেম্বর ৩২-এ পা রাখবেন থিয়াগো সিলভা। ক্যারিয়ারের এই পর্যায়ে এসে এবার স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনার জার্সি গায়ে জড়াতে চান ব্রাজিলিয়ান সেন্টার ব্যাক।

লক্ষ্য পূরণে তিনি নাকি প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি) থেকে বিদায় নিতেও প্রস্তুত!

স্প্যানিশ দৈনিক মুন্ডো দেপোর্তিভোর বরাত দিয়ে বিভিন্ন সংবাদমাধ্যমে এমন খবরই প্রকাশিত হচ্ছে। সূত্রমতে, চ্যাম্পিয়নস লিগ জয়ের স্বপ্নপূরণের জন্যই পিএসজি ছাড়তে চান সিলভা। ফ্রেঞ্চ চ্যাম্পিয়নদের হয়ে ইউরোপ শ্রেষ্ঠত্বের মুকুট জেতা সম্ভব হবে না বলেই অনুভব করেন তিনি।

সিলভার ডাকে বার্সা সাড়া দেবে কিনা সেটিই এখন দেখার বিষয়! কিন্তু একটি বিষয় উল্লেখ না করলেই নয়, ২০১২ সালে এসি মিলান ছেড়ে পিএসজিতে যোগ দেওয়ার সময় কাতালানদের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন সিলভা।

সেন্ট্রাল ডিফেন্ডারের জন্য দলবদলের বাজারে চোখ রাখছে বার্সা। কিন্তু পিএসজির সঙ্গে আলোচনার ভিত্তিতে তাদের অন্যতম গুরুত্বপূর্ণ খেলোয়াড়কে দলে বেড়ানোর কাজটা টেকনিক্যাল সেক্রেটারি রবার্ট ফার্নান্দেজের জন্য মোটেও সহজ হবে না।

সেক্ষেত্রে, সিলভা বার্সার পরিকল্পনার বাইরেও থাকতে পারেন যদি না সে জোরপূর্বক তার বর্তমান ক্লাব ছেড়ে দেয়। কিন্তু বার্সার জন্য ভয়ের দিকটি হচ্ছে, ৩১ বছর বয়সী সিলভাকে দলে টানাটা কী সঠিক সিদ্ধান্ত হবে। বলে রাখা ভালো, ‘অর্থের জোরে’ সামার ট্রান্সফার উইন্ডোতে কিন্তু পিএসজিও ন্যু ক্যাম্পে হানা দিতে পারে!

বাংলাদেশ সময়: ১৪১৮ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০১৬
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।