ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফুটবল

চলছে বাফুফে'র এজিএম

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৮ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০১৬
চলছে বাফুফে'র এজিএম ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: আর কিছুক্ষণ পরেই শুরু হবে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) বহুল আলোচিত নির্বাচন। নির্বাচনের অংশ হিসেবে এই মুহূর্তে চলছে বার্ষিক সাধারণ সভা।

সকাল ১০টা থেকে শুরু হওয়া এই সভা চলবে দুপুর ১টা পর্যন্ত। এরপর শুরু হবে নির্বাচনের মুল পর্ব।

শনিবার (৩০ এপ্রিল) নির্বাচনের দিন সকাল থেকে জেলা ফুটবল ও ঢাকার ক্লাবগুলোর নেতৃবৃন্দ ও কর্মকর্তাদের নিয়ে এই বার্ষিক সাধারণ সভা বা এজিএম শুরু হয়।

সাধারণ সভায় বাংলাদেশ ফুটবল ফেডারেশনের গেল বছরগুলোর আয়-ব্যায়ের হিসাবসহ গুরুত্ব পাবে নির্বাচিত সভাপতির অধীনে আসছে বছরগুলোতে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের আয় ব্যায়ের বিষয় সমূহ। এদিকে নির্বাচনে অংশ নিতে ইতোমধ্যেই ভোটকেন্দ্রে হাজির হয়েছেন ভোটারসহ প্রার্থীরাও।

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের এবারের নির্বাচনে সভাপতি পদে ২ জন, সহ-সভাপতি পদে ১০ জন ও সদস্য পদে ২৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সিনিয়র সহ-সভাপতি পদে কেউই প্রতিদ্বন্দ্বিতা করছেন না। কেননা বিনা প্রতিদ্বন্দ্বিতায় পদটিতে ইতোমধ্যেই নির্বাচিত হয়েছেন গেলবারের সিনিয়র সহসভাপতির দায়িত্বে থাকা আব্দুস সালাম মুর্শেদী।

বাংলাদেশ সময়: ১১২৬ ঘণ্টা, ৩০ এপ্রিল, ২০১৬
এমএমএস/এইচএল 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।