ঢাকা, মঙ্গলবার, ৬ কার্তিক ১৪৩১, ২২ অক্টোবর ২০২৪, ১৮ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

বাফুফের বার্ষিক সাধারণ সভা সম্পন্ন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৮ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০১৬
বাফুফের বার্ষিক সাধারণ সভা সম্পন্ন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর

ঢাকা: বাংলাদেশ ফুটবল ফেডারেশনের বার্ষিক সাধারণ সভার সফলতা নিয়ে ‘বাঁচাও ফুটবল পরিষদ’ সংশয় জানালেও ‘সম্মিলিত পরিষদের’ সভাপতি কাজী সালাহউদ্দিন জানিয়েছেন এজিএম বা বার্ষিক সাধারণ সভা সফলভাবে শেষ হয়েছে।

শনিবার (৩০ এপ্রিল) বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নির্বাচনের প্রথমধাপের অংশ হিসেবে সকাল ১০টা থেকে কাজী সালাহউদ্দিনের সভাপতিত্বে শুরু হয় এই বার্ষিক সাধারণ সভা।

দুপুরে সভা শেষে গণমাধ্যম কর্মীদের সামনে সফলতার কথা তুলে ধরেন কাজী মো: সালাহউদ্দিন।

এ সময় সভার সফলতার কথার তুলে ধরে তিনি দাবী করেন, ‘এজিএমে তারাই ১০-১২টা প্রশ্ন করেছেন।    আর প্রশ্নের উত্তর সেখানেই পেয়ে গেছেন। এজিএম একেবারে ঠান্ডাভাবে শেষ হয়েছে। বিগত দিনগুলোতে আমি এতগুলো এজিএম করেছি, কিন্তু আজকের মতো এতো সুন্দর ও স্বাভাবিক এজিএম আমি কখনও দেখিনি। সব বিলই পাস হয়েছে। ’

সাধারণ সভায় ছিল গত বছরের অডিট রিপের্টের অনুমোদন। এরমধ্যে উল্লেখযোগ্য ছিল ২০১১ সালের ৬ সেপ্টেম্বর আর্জেন্টিনা-নাইজেরিয়া ম্যাচের অনুষ্ঠান উপলক্ষে এএফসির কাছ থেকে বকেয়া বাবদ ৮ কোটি টাকার বিষয়টি। যা কাজী সালাহউদ্দিনের নেতৃত্বাধীন এই কমিটি নিয়েছে বলে জানান বাফুফে সদস্য বিজন বড়ুয়া।

এদিকে বাফুফের সাবেক কার্যনির্বাহী কমিটির সদস্য হারুনুর রশীদ জানান, এএফসি কর্তৃক বিভিন্ন ফান্ডের ব্যাপারে মঞ্জুর কাদের এতোদিন যেসব বক্তব্য দিয়েছেন তা সঠিক নয়।

বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, ৩০ এপ্রিল ২০১৬
এইচএল/এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।