ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফুটবল

কড়া নিরাপত্তায় চলছে বাফুফে নির্বাচন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৩ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০১৬
কড়া নিরাপত্তায় চলছে বাফুফে নির্বাচন ছবি: জি এম মুজিবুর / বাংলানিউজটোয়েন্টিফোর

ঢাকা: বাংলাদেশ ফুটবল ফেডরেশনের নির্বাচন উপলক্ষে নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। হোটেল রেডিসনের মূল ফটক থেকে শুরু করে নির্বাচনের বুথ পর্যন্ত বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে।

বৈধ কার্ড ছাড়া  প্রবেশ করতে পারছেন না কাউন্সিলির থেকে শুরু করে সংবাদমাধ্যমকর্মীরাও।

 

শনিবার (৩০ এপ্রিল) দুপুরে বাফুফে নির্বাচনের সংবাদ সংগ্রহ করতে এসে হোটেল রেডিসনের বাইরে প্রায় ঘণ্টা দেড়েক আপেক্ষার পর বাফুফে কর্মকর্তাদের সহযোগিতায় ভেন্যুতে প্রবেশের অনুমতি মেলে গণমাধ্যমকর্মীদের।

 

শুধু বাইরেই নয়, ভোট গ্রহণের ছবি সংগ্রহ করতে চাইলেও আইনশৃঙ্খলা বাহিনীর নিষেধাজ্ঞায় প্রবেশ করতে পারছেন না ফটো সাংবাদিকরা।

নির্বাচনের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে জানতে চাইলে কর্তব্যরত পুলিশ কর্মকর্তা মোস্তফা বাংলানিউজকে জানান, ‘বাফুফের নির্বাচন যেন সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হয় সেজন্য আমরা পর্যাপ্ত সংখ্যক পুলিশ মোতায়েন করেছি। এর বাইরেও সাদা পোষাকে আইনশৃঙ্খলা বাহিনীর কর্মীরা আছেন। মোট তিনস্তরের নিরাপত্তা ব্যবস্থা আমরা নিশ্চিত করেছি। হোটেলের প্রধান প্রবেশ ফটকে, নির্বাচন কেন্দ্রের ফটকে এবং কাউন্সিলর ও গণমাধ্যমকর্মীদের কক্ষে নিরাপত্তা দেওয়া হচ্ছে। ’

দুপুর ২টায় শুরু হয়েছে বাফুফে নির্বাচন-২০১৬। চলবে বিকেল ৫টা পর্যন্ত।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, ৩০ এপ্রিল ২০১৬
এইচএল/এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।