ঢাকা, মঙ্গলবার, ৬ কার্তিক ১৪৩১, ২২ অক্টোবর ২০২৪, ১৮ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

শান্তিপূর্ণ নির্বাচন হচ্ছে: নির্বাচন কমিশনার

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২০ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০১৬
শান্তিপূর্ণ নির্বাচন হচ্ছে: নির্বাচন কমিশনার ছবি: জি এম মুজিবুর / বাংলানিউজটোয়েন্টিফোর

ঢাকা: বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাচন শানিপূর্ণভাবে চলছে বলে জানিয়েছেন, নির্বাচন কমিশনার মেজবাহউদ্দিন আহমেদ। বিকেল ৪টা অবধি ৬০ শতাংশ ভোট কাস্ট হয়েছে বলে জানান তিনি।

 

দুপুর ২টায় শুরু হওয়া এ নির্বাচন চলবে বিকেল ৫টা পর্যন্ত। সন্ধ্যা ৬টার মধ্যে সভাপতি পদে কে নির্বাচিত হচ্ছেন সেটি জানা যাবে বলে আশা প্রকাশ করেন নির্বাচন কমিশনার।

 

কড়া নিরাপত্তার মধ্যদিয়ে রাজধানীর রেডিসন ব্লু হোটেলে চলছে ভোটগ্রহণ। নির্বাচনে মোট ভোটার ১৩৪ জন। এর মধ্যে জেলার ভোটার ৬৭ জন, ক্লাবের ৫৩ জন, বিশ্ববিদ্যালয়ের ৬ জন, শিক্ষা বোর্ড ৫ জন, রেফারি অ্যাসোসিয়েশেন কোচেস অ্যাসোসিয়েশন ও মহিলা ক্রীড়া সংস্থার ১ জন করে ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

নির্বাচন পর্যবেক্ষণে রয়েছেন ফিফা ও এএফসি প্রতিনিধি সি মুন ইয়ং। নির্বাচন উপলক্ষে উৎসবমুখর পরিবেশ এখন রেডিসন হোটেলের বলরুমে।

সভাপতি পদে গতবার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছিলেন সাবেক ফুটবলার কাজী মো: সালাহউদ্দিন। এবার  কঠিন প্রতিদ্বন্দ্বিতার মুখোমুখি বাফুফের বর্তমান এ সভাপতি। সভাপতি পদে তার প্রতিদ্বন্দ্বী কামরুল আশরাফ খান পোটন। নরসিংদীর পলাশ থানার এই সাংসদ বাংলাদেশ ফার্টিলাইজার অ্যাসোসিয়েশনের বর্তমান সভাপতি।

দুই প্যানেল ও স্বতন্ত্র থেকে বাফুফে নির্বাচনে সভাপতি, সহ-সভাপতি ও সদস্য পদে লড়ছেন মোট ৪৪ জন প্রার্থী।

বাংলাদেশ সময়: ১৬১৮ ঘণ্টা, ৩০ এপ্রিল ২০১৬
এসকে/এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।