ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফুটবল

হেরেও ইতিবাচক আশরাফ খান

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১২ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০১৬
হেরেও ইতিবাচক আশরাফ খান ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর

ঢাকা: বাফুফে নির্বাচনে সভাপতি পদে ‘সম্মিলিত পরিষদ’ এর কাজী মো: সালাহউদ্দিনের কাছে ৩৩ ভোটের ব্যবধানে হেরেছেন ‘বাঁচাও ফুটবল পরিষদ’ এর কামরুল আশরাফ খান পোটন। হেরে যাবার পরও তাকে বেশ ইতিবাচক মনে হয়েছে সংবাদকর্মীদের।

 

শনিবার (৩০ এপ্রিল) নির্বাচনের ফলাফল ঘোষণার পর তিনি গণমাধ্যমকে জানান, ‘একটি সুষ্ঠ নির্বাচন হয়েছে। নির্বাচনে হার-জিত আছে। তাই আমি বিষয়টিকে স্বাভাবিকভাবেই নিয়েছি। ’

নির্বচনের আগে নরসিংদীর এই সাংসদ বলেছিলেন, হার-জিত যাই হোক, ফুটবলের উন্নয়নেই কাজ করে যাবেন। পরাজয়ের পরেও নিজের সেই কথাতেই অবিচল থাকলেন, ‘ফুটবলের উন্নয়নেই আমি থাকবো। আগেও বলেছি এখনও বলছি। ফুটবল ফেডারেশন চাইলে আমি যে কোনো কাজের সঙ্গে সম্পৃক্ত থাকবো। শুধু ফেডারেশন নয়, ফুটবলের যে কোনো উন্নয়নে কেউ আমার সাহায্য চাইলে আমি সাহায্য করবো। ’

বাফুফের এবারের নির্বাচনে মোট ১৩৪ ভোটের ৮৩টি ভোট পেয়ে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন কাজী মো: সালাহউদ্দিন। আর সালাহউদ্দিনের একমাত্র প্রতিদ্বন্দ্বী কামরুল আশরাফ খান পোটন পেয়েছেন ৫০ ভোট। এ জয়ের ফলে টানা তৃতীয়বার সভাপতির পদে থাকলেন সালাহউদ্দিন।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, ৩০ এপ্রিল ২০১৬
এইচএল/এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।