ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফুটবল

দায়িত্ব আরও বেড়ে গেল: বাদল রায়

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০১৬
দায়িত্ব আরও বেড়ে গেল: বাদল রায় ছবি: জি এম মুজিবুর / বাংলানিউজটোয়েন্টিফোর

ঢাকা: বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নির্বাচনে ৭৩ ভোট পেয়ে সম্মিলিত পরিষদ থেকে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন গতবারের সহ-সভাপতি বাদল রায়। আর ডেলিগেটদের ভোটে টানা দ্বিতীয়বার নির্বাচিত হয়ে ভীষণ খুশি এই সাবেক ফুটবলার এবং বর্তমান সংগঠক।

 

শনিবার (৩০ এপ্রিল) সন্ধ্যায় জয়ের পর গণমাধ্যমের সামনে নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে ডেলিগেটদের ধন্যবাদ জানিয়ে তিনি জানান, ‘ডেলিগেটদের অনেক ধন্যবাদ। সৃষ্টিকর্তার নিকট আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমাদের ডেলিগেটরা একটা সঠিক রায় দিয়েছেন। এতে আমার দায়িত্ব অনেক বেড়ে গেল। আর আমাদের ডেলিগেটরা যে দায়িত্ব অর্পণ করতে যাচ্ছেন আমাদের জন্য তা অনেক বড় চ্যালেঞ্জ। সামনের দিনগুলোতে আমরা যেন আমাদের দায়িত্ব পালন করতে পারি সেটাই থাকবে আমাদের প্রধান লক্ষ্য। ’

বাদল রায় ছাড়াও সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন আরও তিনজন। এরমধ্যে দু’জন সম্মিলিত পরিষদের। একজন কাজী নাবিল, যিনি পেয়েছেন ৯২ ভোট। আর অপরজন মহিউদ্দিন মহি, তিনি পেয়েছেন ৭২ ভোট। এদিকে, স্বতন্ত্র থেকে নির্বাচিত হয়েছেন গেলবারের সহ-সভাপতি তাবিথ আউয়াল, তিনি পেয়েছেন ৬৬ ভোট।

বাংলাদেশ সময়: ২০১৪ ঘণ্টা, ৩০ এপ্রিল ২০১৬
এইচএল/এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।