ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফুটবল

ফুটবল এবং সত্যের জয় হয়েছে: সালাহউদ্দিন

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪২ ঘণ্টা, মে ১, ২০১৬
ফুটবল এবং সত্যের জয় হয়েছে: সালাহউদ্দিন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: টানা তৃতীয়বারের মতো বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি নির্বাচিত হয়েছেন এক সময়ের মাঠ কাঁপানো ফুটবলার কাজী মো: সালাহউদ্দিন। সম্মিলিত পরিষদ থেকে ১৩৪ ভোটের মধ্যে সালাহউদ্দিন পান ৮৩ ভোট।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কামরুল আশরাফ খান পোটন পান ৫০ ভোট। বাকি ১টি ভোট বাতিল হয়।
 
তৃতীয়বার বাফুফে’র সভাপতি নির্বাচিত হওয়ার পর এক প্রতিক্রিয়ায় সালাহউদ্দিন বলেন, ‘ফুটবল এবং সত্যের জয় হয়েছে। ফুটবল এবং সত্যের জয় হবেই। কাজ করতে গেলেই সমালোচনা হয়; কাজ না করলে তো আর সমালোচনা হয় না। কি করব এবং আপনারা কি দেখতে চান, সে পরিকল্পনা আমি দুই দিন পরে বলবো। ’
 
এর আগে ২০১২ সালে সভাপতি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছিলেন সাবেক ফুটবলার কাজী সালাহউদ্দিন। ২০০৮ সালের নির্বাচনেও বিজয়ী হন সালাহউদ্দিন।
 
কাজী সালাহউদ্দিনের ‘সম্মিলিত পরিষদ’ প্যানেলের তিন প্রার্থী বাফুফের সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন। তারা হলেন কাজী নাবিল, বাদল রায় ও মহিউদ্দিন মহি। এছাড়া স্বতন্ত্র থেকে সহ-সভাপতি নির্বাচিত হন তাবিথ আউওয়াল। আর বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচনের আগেই বাফুফে’র সিনিয়র সহ-সভাপতি হন আব্দুস সালাম মুর্শেদী।
 
বাংলাদেশ সময়: ০০০০ ঘণ্টা, ০১ মে ২০১৬
এসকে/এমআর

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।