ঢাকা, শনিবার, ১০ কার্তিক ১৪৩১, ২৬ অক্টোবর ২০২৪, ২২ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

জয় নিয়ে শীর্ষ তিনে আর্সেনাল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩২ ঘণ্টা, মে ১, ২০১৬
জয় নিয়ে শীর্ষ তিনে আর্সেনাল ছবি: সংগ্রহীত

ঢাকা: ইংলিশ প্রিমিয়ার লিগের আসরে জয়ের দেখা পেয়েছে আর্সেনাল। ড্যানি ওয়েলব্যাকের একমাত্র গোলে নরউইচ সিটিকে হারিয়েছে গানাররা।

 

 
আর এ ম্যাচে জিতে আর্সেনাল পরের মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগের টুর্নামেন্টে খেলার সম্ভাবনা টিকিয়ে রাখলো। ঘরের মাঠ এমিরেটস স্টেডিয়ামে ৬০ হাজারেরও বেশি দর্শকের সামনে জয় তুলে নেয় গানাররা।
 
পুর্ণ তিন পয়েন্ট পাওয়ায় পয়েন্ট টেবিলে তিনে উঠে এসেছে আর্সেনাল। ৩৬ ম্যাচে তাদের সংগ্রহ ৬৭ পয়েন্ট। এক ম্যাচ কম খেলে ৬৪ পয়েন্ট নিয়ে টেবিলের চার নম্বরে রয়েছে চলমান চ্যাম্পিয়ন্স লিগের সেমি ফাইনালে খেলা ম্যানচেস্টার সিটি। ৩৫ রাউন্ড শেষে ৭৬ পয়েন্ট নিয়ে শীর্ষে লিচেস্টার সিটি। আর ৬৯ পয়েন্ট নিয়ে দুইয়ে টটেনহাম।
 
ম্যাচের প্রথমার্ধে কোনো গোলের দেখা না পাওয়া আসেনালকে খেলার ৫৯তম মিনিটে লিড পাইয়ে দেন ওয়েলব্যাক। অলিভার জিরুদের হেড করা বল পেয়ে জোরালো শট নেন ওয়েলব্যাক। নরউইচের জালে বল জড়ালে ১-০ তে এগিয়ে যায় আর্সেনাল। আর এই স্কোরেই ম্যাচ শেষ করে আর্সেন ওয়েঙ্গারের শিষ্যরা।
 
বাংলাদেশ সময়: ০২০০ ঘণ্টা, ০১ মে ২০১৬
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।