ঢাকা, শনিবার, ১০ কার্তিক ১৪৩১, ২৬ অক্টোবর ২০২৪, ২২ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

হেরে শঙ্কায় লিভারপুল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৬ ঘণ্টা, মে ১, ২০১৬
হেরে শঙ্কায় লিভারপুল

ঢাকা: ইংলিশ প্রিমিয়ার লিগে সোয়ানসি সিটির মাঠে ৩-১ গোলে হেরে গেছে লিভারপুল। পুঁচকে দল সোয়ানসির বিপক্ষে এ ম্যাচে হেরে অল-রেডসরা আগামী মৌসুমে উয়েফা ইউরোপা লিগে খেলা নিয়েও শঙ্কায় পড়েছে।

 

ম্যাচের ২০তম মিনিটে কর্নার থেকে আসা বলে হেড করে সোয়ানসিকে এগিয়ে দেন ঘানার ফরোয়ার্ড আন্দ্রে আইয়ু পেলে। ৩৩ মিনিটের মাথায় লিভারপুলকে ২-০ গোলের ব্যবধানে পিছিয়ে দিতে সোয়ানসির হয়ে গোল করেন জ্যাক কর্ক। বিরতির আগে ২-০ গোলে এগিয়ে থেকে বিশ্রামে যায় স্বাগতিকরা।

বিরতির পর ম্যাচে ফেরার চেষ্টা করে আতিথ্য নেওয়া লিভারপুল। ম্যাচের ৬৫ মিনিটে ব্যবধান কমানো গোলটি করেন ক্রিস্টিয়ান বেনেতেক। তবে, খুব বেশি সময় ব্যবধান কমিয়ে রাখতে পারেনি অল-রেডসরা। দুই মিনিট পরেই আন্দ্রে আইয়ু পেলের দ্বিতীয় আর দলের তৃতীয় গোলটি লিভারপুলকে ৩-১ গোলে পিছিয়ে দেয়।

আর এ স্কোরেই জয় নিয়ে মাঠ ছাড়ে সোয়ানসি।

৩৫ ম্যাচ খেলে ৫৫ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে আছে লিভারপুল। পয়েন্ট তালিকায় পঞ্চম হওয়া দলটি পরের মৌসুমের ইউরোপা লিগে সরাসরি খেলার সুযোগ পাবে। তবে, ষষ্ঠ ও সপ্তম স্থানে থাকা দল দুটিরও সুযোগ থাকছে উইরোপা লিগে খেলার। এফএ কাপ ও লিগ কাপের চ্যাম্পিয়নরা যদি চ্যাম্পিয়ন্স লিগের টিকেট পায়, শুধু সেক্ষেত্রেই ছয় ও সাত নম্বর দলগুলোর ইউরোপা লিগের সুযোগ থাকবে।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, ০১ মে ২০১৬
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।