ঢাকা, শনিবার, ১০ কার্তিক ১৪৩১, ২৬ অক্টোবর ২০২৪, ২২ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

বার্সা ছাড়ার গুজব উড়িয়ে দিলেন স্টেগেন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১২ ঘণ্টা, মে ৫, ২০১৬
বার্সা ছাড়ার গুজব উড়িয়ে দিলেন স্টেগেন ছবি: সংগৃহীত

ঢাকা: সামার ট্রান্সফার উইন্ডোতে মার্ক আন্দ্রে টার স্টেগেনের বার্সেলোনা ছাড়ার গুঞ্জনটা বেশ কিছুদিন ধরেই চলছিল। এবার সব গুজবে পানি ঢেলে দিলেন ২৪ বছর বয়সী এ জার্মান গোলরক্ষক।

ক্যাম্প ন্যুতে বেশ সুখে আছেন বলেই নিশ্চিত করেছেন স্টেগেন। জোর দিয়েই বলেছেন, দলে নিজের জায়গা ধরে রাখতে লড়াই চালিয়ে যাওয়ার ব্যাপারে তিনি দৃঢ়প্রতিজ্ঞ।

সম্প্রতি গুঞ্জন ওঠে, দলবদলের বাজারে বাধ্য হয়েই ক্লাব ছাড়তে পারে স্টেগেন, যদি না দলে নিয়মিত হওয়ার জন্য বার্সা তাকে নিশ্চয়তা না দেয়। যেখানে লা লিগা ম্যাচে ক্লদিও ব্রাভো কোচ লুইস এনরিকের প্রথম পছন্দ।

লিভারপুল এবং ম্যানচেস্টার সিটির মতো ইংলিশ জায়ান্ট ক্লাবের আগ্রহের বিষয়টি বেশ আলোচিত হয়েছিল। যদিও গত মাসে এমন খবর প্রত্যাখ্যান করেন স্টেগেন যেখানে বলা হয়েছিল, স্টেগেনকে ইতিহাদ স্টেডিয়ামে ভাগিয়ে ‍আনার জন্য চুক্তি করতে যাচ্ছে ম্যানসিটি!

যাই হোক, এখন বার্সায় লম্বা ক্যারিয়ার গড়ার ইঙ্গিতই দিলেন স্টেগেন, ‘আমি এখানে খুব সুখে আছি এবং বার্সাতেই থাকতে চাই। আরামে থাকার সুযোগ নেই এবং সব সময়ই সেরাটা দিতে হবে। আমি, ক্লদিও ও জর্ডি মাসিপ সবাই খেলতে চাই এবং এর জন্য সপ্তাহের পর সপ্তাহ ধরে পরিশ্রম করে যাচ্ছি। আমি মনে করি, এটা দলের জন্যই ভালো কারণ আমরা সব সময়ই তৈরি থাকি। ’

গত মৌসুমে বুরুশিয়া মনশেনগ্লাডবাখ ছেড়ে স্পেনে পাড়ি জমান স্টেগেন। বার্সার জার্সি গায়ে তার প্রথম মৌসুম কাটে স্বপ্নের মতো। স্প্যানিশ জায়ান্টদের হয়ে গতবার ট্রেবল জয়ের উল্লাতে মাতেন প্রতিভাবান এ গোলরক্ষক।

বাংলাদেশ সময়: ১২১০ ঘণ্টা, মে ৫, ২০১৬
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।