ঢাকা, সোমবার, ১২ কার্তিক ১৪৩১, ২৮ অক্টোবর ২০২৪, ২৪ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

রিয়ালের শিরোপা জয় চান না মেসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১১ ঘণ্টা, মে ১০, ২০১৬
রিয়ালের শিরোপা জয় চান না মেসি ছবি:সংগৃহীত

ঢাকা: ইউরোপিয়ান সেরার আসর চ্যাম্পিয়নস লিগে এবারের ফাইনালে ইতোমধ্যে জায়গা করে নিয়েছে রিয়াল মাদ্রিদ ও অ্যাতলেটিকো মাদ্রিদ। তবে শিরোপা নির্ধারণী ম্যাচে অ্যাতলেটিকোর কাছে হেরে ট্রফি বঞ্চিত থাকুক রিয়াল এমনটিই চান বার্সেলোনা স্ট্রাইকার লিওনেল মেসি।

বার্সা চলতি মৌসুমে কোয়ার্টার ফাইনালে অ্যাতলেটিকো মাদ্রিদের কাছেই হেরে চ্যাম্পিয়নস লিগ থেকে বিদায় নেয়। পরে শক্তিশালী বায়ার্ন মিউনিখের বিপক্ষে সেমিফাইনালে জিতে ফাইনাল নিশ্চিত করে দিয়েগো সিমিওনের শিষ্যরা।

এদিকে শেষ আটের ম্যাচে অ্যাতলেটিকোর বিপক্ষে হারলেও ফাইনালে মেসির সমর্থন থাকছে তোরেস-গ্রিজম্যান-গদিনদের দিকেই ‘আসলে বার্সেলোনার সমর্থকরা কখনওই চায় না রিয়াল মাদ্রিদ কোন শিরোপা জিতুক। ’

এক সাক্ষাতকারে তিনি আরও বলেন, ‘অ্যাতলেটিকো যদি ফাইনালে জেতে তবে বার্সা দারুণ খুশি হবে। তবে এই জয়টা সহজ হবে না। রিয়াল খুবই শক্তিশালী দল। কিন্তু সিমিওন শিষ্যরাও জয় প্রত্যাশা করে। ’

এদিকে টানা দ্বিতীয়বার ট্রেবল জয়ের সম্ভাবনা ছিলো কাতালানদের সামনে। তবে চ্যাম্পিয়নস লিগে হেরে যাওয়ায় আর্জেন্টাইন অধিনায়ক চাচ্ছেন ঘরোয়া ডাবল যেন তাদের ঘরে আসে।

বাংলাদেশ সময়: ১০০৯ ঘণ্টা, ১০ মে, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।