ঢাকা, সোমবার, ১২ কার্তিক ১৪৩১, ২৮ অক্টোবর ২০২৪, ২৪ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

লিচেস্টারের মৌসুম সেরা রিয়াদ মাহারেজ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৮ ঘণ্টা, মে ১১, ২০১৬
লিচেস্টারের মৌসুম সেরা রিয়াদ মাহারেজ রিয়াদ মাহারেজে-ছবি:সংগৃহীত

ঢাকা: এ যেন স্বপ্নের চেয়েও অনেক বেশি। ১৩২ বছর ধরে ইংলিশ লিগের বিভিন্ন বিভাগে খেলে আসা লিচেস্টার সিটির অবশেষে চ্যাম্পিয়নের মুকুট পড়েছে।

যেখানে ম্যানচেস্টার ইউনাইটেড, ম্যানচেস্টার সিটি, চেলসি, আর্সেনাল ও লিভারপুলের মতো শক্তিশালী দল রয়েছে।

মজার কথা এ মৌসুম শুরু সময় লিচেস্টারের শিরোপা জেতার জন্য বাজির দর ছিলো ৫০০০-১। তারাই কিনা বিশ্বকে দেখিয়ে দিলো ছোট বাজেটের দল হয়েও উচ্চ শিখরে ওঠা সম্ভব। আর এর মূলে কাজ করেছেন ক্লাউদিও রানেইরির মতো ধর্যশীল কোচ। জেমি ভার্ডি ও রিয়াদ মাহারেজের মতো দুর্দান্ত কিছু তরুণ।

প্রিমিয়ার লিগ জেতার পর মঙ্গলবার ঘরের মাঠ কিং পাওয়ার স্টেডিয়ামে হয়ে গেল মৌসুমের পুরস্কার বিতরণী অনুষ্ঠান। যেখানে মৌসুম সেরা পুরস্কার উঠেছে মিডফিল্ডার মাহারেজের হাতে। আর সেরা গোলের পুরস্কার পেয়েছেন স্ট্রাইকার ভার্ডি।

এদিকে মৌসুমে প্লেয়ার্স প্লেয়ার অব দ্যা সিজনের পুরস্কার পেয়েছেন এন’গোলো কান্তে। দলীয় সেরা পারর্ফম হয়েছে ইতিহাদ স্টেডিয়ামে ম্যানসিটির বিপক্ষে ৩-১ গোলে জয়ের ম্যাচে।

দলের তরুণ বর্ষসেরা ফুটবলারের খেতাব জিতেছেন জেফরি স্কুপ। অনূর্ধ্ব-২১ বর্ষ সেরা ফুটবলার হয়েছেন বেন চিলওয়েল। আর অ্যাকাডেমির সেরা বর্ষসেরা হয়েছেন অ্যাডমিরাল মুসকিউ।

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, ১১ মে, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।