ঢাকা, সোমবার, ১২ কার্তিক ১৪৩১, ২৮ অক্টোবর ২০২৪, ২৪ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

শুরু হলো জাতীয় ফুটবল দলের অনুশীলন ক্যাম্প

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৫ ঘণ্টা, মে ১১, ২০১৬
শুরু হলো জাতীয় ফুটবল দলের অনুশীলন ক্যাম্প ছবি:শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: আসছে ২ ও ৭ জুন তাজিকিস্তানের বিপক্ষে এএফসি এশিয়ান কাপ ফুটবলের প্লে অফ পর্বের দুই ম্যাচকে সামনে রেখে শুরু হয়েছে বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অনুশীলন ক্যাম্প। প্রথম দিনের ক্যাম্পে বাংলাদেশ ফুটবল ফেডারেশনে রিপোর্ট করেছেন ২৭ জন প্লেয়ার।

বাকি ৭ জন এএফসি কাপ খেলতে দেশের বাইরে আছেন।

বুধবার (১১ মে) বিকেলে বাংলাদেশ জাতীয় দলের খেলোয়াড়দের রিপোটিং প্রসঙ্গে দলের ম্যানেজার সত্যজিত দাস রুপু গণমাধ্যমকে জানান, ‘জাতীয় দলের ২১জন খেলোয়াড় সশরীরে বাংলাদেশ ফুটবল ফেডারেশনে উপস্থিত হয়ে আমাদের কাছে রিপোর্ট করেছেন। ৬ জন রিপোর্ট করেছেন ফোনে। আর বাদবাকি সাতজন এএফসি কাপে অংশ নিতে দেশের বাইরে থাকায় রিপোর্ট করতে পারেননি। তারা ফিরে এসে রিপোর্ট করবেন। ’

২১ জন খেলোয়াড় বিকেল সাড়ে চারটা থেকে সহকারী কোচ সাইবুল টিটোর অধীনে অনুশীলন শুরু করবেন। আর হেড কোচ লোডেভিক ডি ক্রুইফ এ মাসের ১৫ তারিখ দলের সঙ্গে যোগ দিবেন।

সশরীরে উপস্থিত হয়ে যারা রিপের্ট করেছেন তারা হলেন, রাসেল মাহমুদ, শহীদুল আলম, আশরাফুল ইসলাম রানা, আতিকুর রহমান মিশু, মামুন মিয়া, শাকিল আহমেদ, আরিফুল ইসলাম, মো. রেজাউল করিম, খায়রুজ্জামান সবুজ, ফয়সাল মাহমুদ, ওয়ালী ফয়সাল, শহীদুল আলম শহীদ (সিনি), শহীদুল আলম শহীদ (জুনি), মাসুক মিয়া জনি, মো. ইমন মাহমুদ, মো. আমিনুর রহমান সজীব, মান্নান রাব্বি, খালেকুজ্জামান সবুজ, নুরুল আবসার, সৈকত মাহমুদ ও রাশেদ তুর্য।


   
মোবাইল ফোনে রিপোর্ট করা ৬জন হলেন, ইয়ামিন মুন্না, মো. নাসির উদ্দিন চৌধুরি, কৌশিক বরুয়া, নাবিব নেওয়াজ জীবন, রায়হান হাসানও রুবেল মিয়া।

দেশের বাইরে থাকা ৭ জন হলেন, তপু বর্মন, জামাল ভুঁইয়া, জুয়েল রানা, মোনায়েম খান রাজু, মো. লিঙ্কন, কেষ্ট কুমার ও মাজহারুল ইসলাম হিমেল।

বাংলাদেশ সময়: ১৬৩২ ঘণ্টা, ১১ মে, ২০১৬
এইচএল/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।