ঢাকা, সোমবার, ১২ কার্তিক ১৪৩১, ২৮ অক্টোবর ২০২৪, ২৪ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

বার্সা প্রসঙ্গে ভীত ছিলেন সুয়ারেজ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০০ ঘণ্টা, মে ১১, ২০১৬
বার্সা প্রসঙ্গে ভীত ছিলেন সুয়ারেজ লুইস সুয়ারেজ-ছবি:সংগৃহীত

ঢাকা: ২০১৪ সালে ইংলিশ ক্লাব লিভারপুল ছেড়ে বার্সেলোনার যোগ দেন লুইস সুয়ারেজ। তবে বার্সার খেলার ধরনের সঙ্গে নিজেকে মানিয়ে নিতে পারবেন কিনা এ নিয়ে বেশ ভীত ছিলেন তিনি।

ন্যু ক্যাম্পে নিজের প্রথম মৌসুমে অবশ্য সুয়ারেজ সফলই ছিলেন বলা চলে। যেখানে দলের হয়ে ৪৩ ম্যাচে ২৫টি গোল এসেছে তার পা থেকে। কাতালানরাও লা লিগা, কোপা দেল রে ও চ্যাম্পিয়নস লিগের শিরোপা জেতে।

চলতি মৌসুমে নিজের উচ্চতা ছাড়িয়ে অনেক ওপরে উঠে গিয়েছেন উরুগুইয়ান স্ট্রাইকার। এখন পর্যন্ত স্প্যানিশ জায়ান্টদের হয়ে ৫১ ম্যাচে করেছে ৫৬টি গোল। তবে অল রেডসদের থেকে এসে ‘টিকি টাকার’ ফুটবলে কতটুকু নিজেকে ফিট করতে পারবেন এ নিয়ে বেশ শঙ্কাতেই ছিলেন তিনি।

সুয়ারেজ বলেন, ‘আমি কখনও ভাবিনি এখানে এসে গোল করতে পারবো। আমি এও ভাবিনি এখানের ফুটবলের সঙ্গে নিজেকে মানিয়ে নিতে পারবো। এখানের খেলায় সবাই শুরু থেকেই পাস দিতে শুরু করে। আমি ভেবেছিলামি এটি পারবো না। তবে ধীরে ধীরে নিজেকে মানিয়ে নিয়েছি। ’

বাংলাদেশ সময়: ১৯৫৭ ঘণ্টা, ১১ মে, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।